“পদ নয় পতাকা-নেত্রীর নাম মমতা”, পদের “অধিকারী” নিয়ে এবার ফেসবুক পোস্ট অভিষেকের

সুপার সানডে এককথায় “সুপার হিট”! রবিবাসরীয় দুপুরে সাতগাছিয়ার ভরা সভায়, যেদিকে তাকাবেন, শুধুই কালো মাথা। সুচারু ভাষায় মঞ্চে বক্তব্য রাখছেন তৃণমূল যুব সভাপতি। “কেউ প্যারাসুটে নামেনি বা কেউ লিফটে ওঠেনি। যদি লিফটে উঠতাম, তাহলে ৩৫টা পদের অধিকারী হতাম। কিন্তু অনেক পদ দখল করে থাকিনি। যদি প্যারাসুটে নামতাম, তাহলে দক্ষিণ কলকাতা থেকে লড়তাম। আমার বাড়ি দক্ষিণ কলকাতায়। কিন্তু আমি ডায়মন্ডহারবারের সাংসদ। অনেকে অনেক কথা বলে।” নাম না করে কটাক্ষ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।

এখানেই শেষ নয়, জনতার দরবারে তোপ দেগে ডায়মন্ড হারবারের সংসদ বললেন, “যদি কেউ মায়ের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেন, আপনারা মানবেন? নিজের স্বার্থ চরিতার্থ করতে যদি কেউ বিশ্বাসঘাতকতা করেন, আপনারা মানবেন? নিজের উচ্চাকাঙ্ক্ষার জন্য যদি কেউ মেরুদণ্ড বিকিয়ে দিতে পারেন, তাহলে কি আপনারা ছেড়ে কথা বলবেন? বাংলা ছবিতে একটা সংলাপ আছে, বউ হারালে বউ পাওয়া যায়, মা হারালে পাওয়া যায় না। বিশ্বাসঘাতকতা করলে কড়ায়গন্ডায় জবাব দেওয়া হবে। দল আমাদের মা নয়?”

এ তো গেল জনসভার ক্ষুরধার বক্তব্য। এবার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে সরব অভিষেক। তিনি যে কোমর বেঁধে ময়দানে নেমেছেন সেটা বুঝিয়ে দিলেন একটাই পোস্টে। নিজের ফেসবুক পেজে কী লিখলেন অভিষেক? সোজাসাপ্টা পোস্ট। “পদ নয় পতাকা, নেত্রীর নাম মমতা…”

তুলে ধরা হলো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ফেসবুক পোস্ট

“পদ নয় পতাকা
নেত্রীর নাম মমতা

তৃণমূল কংগ্রেস কর্মীদের ত্যাগ-ধৈর্য্যের বিনিময়ে এই দল আজ মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে। তৃণমূল কংগ্রেসের কর্মীরাই দলের সম্পদ। তাঁরাই আগামীদিনের পথপ্রদর্শক। আমাদের প্রিয় দল তৃণমূল কংগ্রেসকে আরও শক্তিশালী করার লক্ষ্যে আজ ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের অন্তর্গত বজবজের মুচিশা ফুটবল গ্রাউন্ডে আয়োজিত জনসভার কিছু মুহূর্ত। মানুষের মুখরিত সখ্যেই বিরাজ করে তৃণমূল কংগ্রেস। বাংলার হৃদয়ে তৃণমূল। এ মাটি দুর্জয় ঘাঁটি, এ মাটিই পথের দিশা। এ মাটি লড়তে জানে। জিততে জানে।”

আরও পড়ুন- “দিদি আসছে চলো ভাই”, মমতার সভার আগে মেদিনীপুরে এককাট্টা তৃণমূল

Previous articleএকদিনের ক্রিকেটে ভারতের বিরুদ্ধে রেকর্ড স্মিথের
Next articleরাতের অন্ধকার নয়, দিনের আলোয় শুভেন্দুর “পাড়ায়” তৃণমূলের মিছিল, মমতা-অভিষেকের পোস্টারে ছয়লাপ