অবশেষে রাজনীতিতে রজনীকান্ত, ৩১ ডিসেম্বর নয়া দল ঘোষণা করবেন ‘থালাইভা’

দীর্ঘদিন ধরেই জল্পনা চলছিল দক্ষিণের সুপারস্টার রজনীকান্ত একুশের নির্বাচনের আগে নেমে পড়তে পারেন রাজনীতির ময়দানে। সেই জল্পনাকে সত্যি করে বৃহস্পতিবার রজনীকান্ত জানিয়ে দিলেন ১ জানুয়ারি থেকে পুরোদমে রাজনীতিতে অভিষেক হতে চলেছে তাঁর। ৩১ ডিসেম্বর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তাঁর নিজের দল সম্পর্কে যাবতীয় তথ্য প্রকাশ করবেন থালাইভা।

বৃহস্পতিবার একটি টুইট করে দক্ষিণের সুপারস্টার রজনীকান্ত জানান, ‘স্বচ্ছ, দুর্নীতি মুক্ত, সৎ ও ধর্মনিরপেক্ষ দলেরই পরবর্তী নির্বাচনে জয় হবে। আমরা আশা করছি মিরাকেল হবেই। রাজ্যে পরিবর্তন আসবে। হয় এখন, না হলে কখনোই নয়।’ যদিও তামিলনাড়ুর একুশের নির্বাচনে তিনি নিজে লড়াই করছেন কিনা তা এখনও স্পষ্ট ভাবে জানা যায়নি। তবে রাজনীতির ময়দানে রজনীকান্তের নেমে পড়াটা নিঃসন্দেহে অনেক হিসেব ওলট-পালট করে দিতে পারে তামিলনাড়ুতে। দক্ষিণী সুপারস্টার হিসেবে দ্রাবিড়ভূমে রাজনীকান্তের জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। নির্বাচন পূর্বে তিনি দল গড়ে মাঠে নামলে নির্বাচনী লড়াইয়ে এই দল যে ব্যাপক প্রভাব ফেলবে তা বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন:করোনা-আক্রান্ত বিজেপির অমিত মালব্য, ভর্তি কলকাতার হাসপাতালে 

প্রসঙ্গত, তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী পদে রজনীকান্তকে দেখার দাবি উঠেছে অনেকদিন ধরেই। শহরে পোস্টারও পড়েছে শয়ে শয়ে এহেন অবস্থায় গত ৩০ নভেম্বর মাক্কাল মান্দ্রাম সংগঠনের সঙ্গে প্রায় চার ঘণ্টা বৈঠক করেন রজনী। এরপর এদিন টুইট করে নিজের সিদ্ধান্তের কথা জানান তিনি।

Previous articleগোল্ডেন ফুট অ‍্যাওয়ার্ড পেলেন রোনাল্ডো
Next articleবড়দিনের ঠিক আগে ফের রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি