নাড্ডার পর এবার বঙ্গে গেরুয়া ঝড় তুলতে ডিসেম্বরেই শহরে অমিত শাহ

একুশের নির্বাচনকে পাখির চোখ করে বঙ্গ দখলে মরিয়া গেরুয়া শিবির। আর সেই লক্ষ্যেই রাজ্যে বেড়েছে কেন্দ্রীয় নেতাদের আনাগোনা। সম্প্রতি বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সফরে তুলকালাম হওয়ার পর, খবর এলো এবার রাজ্য সফরে আসছেন অমিত শাহ। বঙ্গের রাজনীতির পারদ চড়িয়ে আগামী ১৯ এবং ২০ ডিসেম্বর শহরে আসছেন হেভিওয়েট ওই বিজেপির নেতা। জানা গিয়েছে, রাজ্য বিজেপির উদ্যমে যাতে কোনওরকম খামতি না থাকে তার জন্য প্রতি মাসেই ঘুরিয়ে-ফিরিয়ে রাজ্য সফরে আসবেন অমিত শাহ জেপি নাড্ডারা।

বিজেপি সূত্রে জানা গিয়েছে, একুশের লক্ষ্যে বঙ্গ বিজেপির সংগঠনের হাল কী পর্যায়ে রয়েছে তার বিস্তারিত খোঁজখবর নিতেই অমিত শাহের এই সফর। জানা যাচ্ছে, দু দিনের এই সফরে রাজ্যের দুটি জেলায় সাংগঠনিক বৈঠক করতে পারেন অমিত শাহ। যার একটি বীরভূম। তবে দ্বিতীয় জেলা কোনটা তা নিয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। তবে অমিত শাহের এই সফরে বেশ কিছু জল্পনা মাথাচাড়া দিয়ে উঠেছে। পাশাপাশি রাজনৈতিক মহলের অনুমান শাহ সফরে বিজেপিতে যোগদান করতে পারেন তৃণমূলের একাধিক অসন্তুষ্ট নেতা।

আরও পড়ুন:মোদি-শাহের গুজরাটে মহামারিতে না খেয়ে ছিলো বহু পরিবার, চাঞ্চল্যকর রিপোর্ট

অন্যদিকে বৃহস্পতিবার ডায়মন্ড হারবার যাওয়ার পথে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার ওপর হামলার ঘটনায় তৃণমূলকে কোণঠাসা করতে কোনওরকম কার্পণ্য করছে না গেরুয়া শিবির। অমিত শাহ টুইট করে ঘটনাটিকে যথেষ্ট গুরুত্ব দিয়ে দেখার কথা বলেছেন। এ ঘটনায় ইতিমধ্যে কেন্দ্রের তরফে রিপোর্ট চাওয়া হয়েছে রাজ্যের কাছে। পাশাপাশি বঙ্গ দখলে মরিয়া রাজ্য গেরুয়া শিবির বিজেপির সর্বভারতীয় সভাপতির উপর এই হামলাকে রাজনৈতিক হাতিয়ার হাতিয়ার করে ফেলেছে। এই সমস্ত কিছুর মাঝেই রাজ্যে রাজনৈতিক উত্তাপ আরও বাড়িয়ে তুলতে বঙ্গ সফরে অমিত শাহ।

Previous articleমোদি-শাহের গুজরাটে মহামারিতে না খেয়ে ছিলো বহু পরিবার, চাঞ্চল্যকর রিপোর্ট
Next article‘স্বাস্থ্যসাথী’ প্রকল্পের কর্পোরেট হাসপাতালের আর্জি, টাকা বাড়ানো হোক