একে অপরের “প্রতিদ্বন্দ্বী” শাশ্বত ও রুদ্রনীল ! কী করলেন পরিচালক সপ্তস্ব বসু?

শহর থেকে একের পর এক খুন হচ্ছে। এমনই আচমকা, বন্ধুদের সঙ্গে ফুটবল খেলার সময় উধাও হয়ে যায় ড: বক্সীর (শাশ্বত চট্টোপাধ্যায়) ছেলে বিট্টু। স্কুল থেকে অপহরণ হয়ে যাওয়া ছেলেটিকে খোঁজার ভার পড়ে এক প্রাইভেট গোয়েন্দা এবং তাঁর টিমের উপর। সেই প্রাইভেট গোয়েন্দার নাম সিদ্ধার্থ (সৌরভ দাস)। অপহরণের রহস্যভেদ করতে গিয়ে সিদ্ধার্থের টিম জানতে পারে যে স্কুলের অঙ্কের শিক্ষক সুকুমার সেনের (রুদ্রনীল ঘোষ) ড: বক্সীর প্রতি বিদ্বেষ রয়েছে। তবে কি, সুকুমারই অপহরণের নেপথ্যে রয়েছেন সুকুমার সেন? নাকি এর পিছনে রয়েছে আরও বড় কোনও রহস্য?

আরও পড়ুন : কোন রহস্য লুকিয়ে খবরের অন্দরে? প্রশ্ন নিয়ে হাজির ‘শিরোনাম’

উত্তর অবশ্যই মিলবে। কিন্তু তা জানতে হলে, আপনাদের দেখতে হবে ছবিটা। চলচ্চিত্র নির্মাতা সপ্তস্ব বসুর SAPTASWA BASU দ্বিতীয় ছবি “প্রতিদ্বন্দ্বী”-র ট্রেলার লঞ্চের অনুষ্ঠান ছিল আজ, সাউথ সিটি মলের SOUTH CITY MALL লর্ড অফ দ ড্রিঙ্কস-এ। উপস্থিত ছিলেন, ছবির কলাকুশলীরা। শাশ্বত চট্টোপাধ্যায় (SASWATA CHATTERJEE), রুদ্রনীল ঘোষ (RUDRANIL GHOSH), সায়নী ঘোষ (SAAYONI GHOSH), সৌরভ দাস (SAURAV DAS) ছাড়াও অভিনয় করেছেন রিনি ঘোষ এবং মাহি কর। প্রতিদ্বন্দীর চিত্রনাট্য লিখেছেন অর্ণব ভৌমিক ও তাঁর টিম। ছবির সংগীতের দায়িত্ব ছিলেন প্রতীক কণ্ডু ও রাজ ডি। সিনেমাটোগ্রাফির দায়িত্বে অঙ্কিত সেনগুপ্ত, সম্পাদনায় পবিত্র জানা।

এই ছবিতেই দু’জন মহারথী প্রথমবার একে অপরের বিরুদ্ধে অভিনয় করতে চলেছেন। পরিচালক, সপ্তস্ব বসু জানালেন, ছবিটি তিনি সত্যজিৎ রায়কে উৎসর্গ করেছেন। তাঁর কথায়, এই কাজের মাধ্যমে সত্যজিৎ রায়ের কলকাতা ট্রিলজিকে শ্রদ্ধা জানাতে চাই। কাজের মান যাতে বজায় রাখা যায় তার জন্য সম্পূর্ণরূপে আমরা বদ্ধপরিকর ছিলাম।

স্টার মিডিয়া ভেঞ্চারস, প্রত্যুষ প্রোডাকশন এবং নিও স্টুডিওসের প্রযোজিত এই ডার্ক থ্রিলার মুক্তি পাচ্ছে আগামী বছরের দোরগোড়ায়।