দক্ষিণেশ্বরে লাঠি-গুলি, পানিহাটিতে দেওয়াল লেখা নিয়ে সংঘর্ষ

shoot out at gorakkhpur

একদিকে দক্ষিণেশ্বরে সংঘর্ষ, গুলি চলার অভিযোগ। অন্যদিকে পানিহাটিতে দেওয়াল লেখা নিয়ে সংঘর্ষ। সব মিলিয়ে মঙ্গলবার সকালেই উত্তপ্ত শহরতলি।

জানা গিয়েছে দলের নেতা সুরজিৎ ঘোষের জন্মদিনে সোমবার রাতে উপস্থিত ছিলেন মদন মিত্র (Madan Mitra)। তিনি রাতে চলে যাওয়ার পরেই এই সঙ্ঘর্ষ বাধে। বাঁশ লাঠি নিয়ে হামলা করে একে অপরকে। অভিযোগ গুলিও চলে। আহত হওয়ার খবরও রয়েছে। সুরজিতের অনুগামীদের সঙ্গে মৌসম নূরের অনুগামীদের বিরোধ বাধে। দুজনেই তৃণমূলের নেতা, মদন মিত্র ঘনিষ্ঠ বলে খবর। অভিযোগ এলাকায় প্রতিপত্তি রাখা নিয়ে সঙ্ঘর্ষ শুরু হয়। শেষে গুলি চলে বলেও দাবি করা হয়। ইতিমধ্যে তিনজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তৃণমূল সাফ জানিয়েছে, অপপ্রচার। মোটেই দলীয় সঙ্ঘর্ষ নয়।

অন্যদিকে পানিহাটিতে দেওয়াল লেখা নিয়ে তৃণমূল-বিজেপি বিরোধ। তৃণমূলের অভিযোগ, তাদের দেওয়াল রঙ করে বিজেপি দখল করছিল। রাজু দাস নামে এলাকার নেতা দেওয়াল টিএমসির নামে করতে বলে দাবি করা হয়েছে। বিজেপি নেতা অসীম দাসকে বলা হয় ২৪ ঘন্টার মধ্যে দেওয়াল মুছতে বলা হয়। অসীম দাস ঘোলা থানায় অভিযোগ করে বলেন, জোর করে ভয় দেখিয়ে দেওয়াল লেখায় বাধা দেওয়া হচ্ছে। পাল্টা তৃণমূলের দাবি, আমাদের দখলে থাকা দেওয়াল বিজেপি নিজেদের বললে তো মেনে নেওয়া যাবে না। ফলে প্রতিরোধ হবে।

আরও পড়ুন-কৃষি আইন নিয়ে বিধানসভা অধিবেশনের দাবিতে কং-বাম বিধায়করা ধর্নায় বসবেন নবান্নে

Previous articleকৃষি আইন নিয়ে বিধানসভা অধিবেশনের দাবিতে কং-বাম বিধায়করা ধর্নায় বসবেন নবান্নে
Next article২৩ দফা দাবিতে দিল্লির AIIMS-এর নার্সদের কর্মবিরতি