‘বেসুরো’ শান্তনুকে কড়া বার্তা দিলীপের

বেসুরো দলীয় সাংসদকে সতর্ক করল বিজেপি। নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে কদিন ধরেই সরব হয়েছেন বনগাঁর বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর। এমনকী প্রকাশ্যে এবং সংবাদমাধ্যমে এ বিষয়ে পরোক্ষে দলের বিরুদ্ধে কথা বলছেন তিনি। বিজেপির দলীয় কর্মসূচি থেকে নিজেকে সরিয়ে রেখেছেন বলে খবর। আর এরপরেই তাঁকে ডেকে সতর্ক করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বাংলায় এসে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের মন্তব্যের পর থেকে ক্ষুব্ধ শান্তনু ঠাকুর (Shantanu Thakur)। কয়েক দিন ধরে বেসুরো বনগাঁর সাংসদ। সোমবার সন্ধেয় বাইপাসের ধারে একটি হোটেলে শান্তনুকে ডেকে পাঠান দিলীপ ঘোষ (Dilip Ghosh)। সেখানে তাঁকে সতর্ক করা হয় বলে বিজেপি সূত্রে খবর।

সিএএ নিয়ে শান্তনু ঠাকুরের মন্তব্যে অস্বস্তি বেড়েছে বিজেপির (BJP)। বাইপাসের ধারে একটি পাঁচতারা হোটেলে বিধানসভা ভোট নিয়ে রাজ্য বিজেপির রণনীতি নির্ধারণের বৈঠক চলছে। ওই বৈঠকেই শান্তনু ঠাকুরকে ডেকে তাঁর কাছে বিষয়টি জানতে চান দিলীপ ঘোষ। সূত্রের খবর, শান্তনু বলেন, তাঁর বক্তব্যের অপব্যাখ্যা করেছে সংবাদমাধ্যম। তখন তাঁকে বিষয়টি স্পষ্ট করে দেওয়ার বার্তা দেয় দল।

পাশাপাশি শান্তনুকে সতর্ক করে দেন দিলীপ ঘোষ। যদিও বিজেপির রাজ্য সভাপতি বলেন, শান্তনু ঠাকুরের সঙ্গে দলের কোনও মতবিরোধ নেই। উনি নিজেও বলেছেন, সিএএ (CAA) বিজেপিই লাগু করবে। অন্য কেউ পারবে না।

 

Previous articleভোটের মুখে সারদা-রোজভ্যালির আইও বদল ইডির
Next articleজোটে “জট”! আসন বন্টন নিয়ে বামেদের উপর চাপ বাড়াচ্ছে কংগ্রেস