আজ বোলপুরে মমতার মেগা রোড শো, রেকর্ড জমায়েতের দাবি তৃণমূলের

রাজ্যে একুশের ভোটের লড়াইয়ে হাড্ডাহাড্ডি হতে চলেছে তার প্রমাণ মিলছে। আজ ঘাসফুল শিবির (TMC) ও গেরুয়া শিবিরের (BJP) রোড শো-এর প্রস্তুতি চলছে জোড় কদমে। মাত্র ৮ দিন আগেই বোলপুরে রোড শো করছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Home Minister Amit Shah)। আজ মঙ্গলবার সেই বোলপুরে পাল্টা রোড শো করতে চলেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Chief Minister Mamata Banerjee)।

অন্যদিকে তৃণমূল কংগ্রেস (TMC) ত্যাগের পর এই প্রথম নিজের বিধানসভা কেন্দ্রে পা রাখতে চলেছেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। মঙ্গলবার সকালে প্রথম নন্দীগ্রামে (Nandigram) একটি কর্মসূচিতে অংশ নেবেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী। হনুমান জয়ন্তী উপলক্ষ্যে পদযাত্রা করবেন নন্দীগ্রামের প্রাক্তন বিধায়ক। সকাল ১০টায় শুরু হবে সেই পদযাত্রা। শুভেন্দুর এই পদযাত্রা রাজ্য রাজ্য রাজনীতিতে খুব তাৎপর্যপূর্ণ। কারণ, নন্দীগ্রাম শুভেন্দুকে গেরুয়া বেশে দেখতে চলেছে।

অন্যদিকে বোলপুরে (Bolpur) মমতা বন্দ্যোপাধ্যায়ের মেগা রোড শো-য়ে রেকর্ড জমায়েতের দাবি করেছে জেলা তৃণমূল কংগ্রেস। ঘাসফুল সূত্রের খবর, মমতার রোড শো এ উপস্থিত থাকবেন বাউল শিল্পীরা। এমনকি স্বরাষ্ট্রমন্ত্রী যে বাউল শিল্পীর বাড়িতে মধ্যাহ্নভোজ সেরেছিলেন তিনিও উপস্থিত থাকবেন মমতার রোড শোয়ে। বাসুদেব বাউল এই শোয়ে গান ধরতে পারেন বলেও জানা যাচ্ছে।

আরও পড়ুন : ঝাড়গ্রামে কালো পতাকা দেখলেন বিজেপির শুভেন্দু অধিকারী

Previous articleফরওয়ার্ড ব্লকের প্রবীণ নেত্রী ও প্রাক্তন বিধায়ক অপরাজিতা গোপ্পী প্রয়াত
Next articleচলন্ত ট্রেনের সামনে ঝাঁপ, কর্নাটক বিধান পরিষদের ডেপুটি স্পিকারের আত্মহত্যা