মহামেডান কর্তাদের ব‍্যবহারে ক্ষুব্ধ ইনভেস্টার, চুক্তি বাতিলের পথে বাঙ্কারহিল

বছরের শুরুতেই বড় ধাক্কা মহামেডান স্পোর্টিং ক্লাবে ( mohammedan sporting club) । সাদা-কালো ব্রিগেডের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে চলেছে ইনভেস্টর কোম্পানির বাঙ্কারহিল (bunker hill ) । সূত্রের খবর কয়েক দিনের মধ‍্যে ক্লাব কর্তারা কাগজ পত্রে চুরান্ত সই না করলে মহামেডানের সঙ্গে সম্পর্ক ছিন্ন করবে ইনভেস্টার কম্পানি।

গতবছর দ্বিতীয় ডিভিশন আইলিগের আগে এই বিদেশি কম্পানির সঙ্গে গাঁটছড়া বাঁধে সাদা-কালো শিবির। প্রাথমিক পর্বের সই সাবুথ হলেও চুরান্ত চুক্তি পত্র সই করেনি মহামেডান ক্লাব। সূত্রের খবর চুক্তিপত্রে সই করার ক্ষেত্রে শর্ত বদলের দাবি তোলে সাদা-কালো শিবির। এর পাশাপাশি কোন কাগজপত্র ও তুলে দেওয়া হয়নি ইনভেস্টার কম্পানির হাতে। আর এতেই না কি বেজায় ক্ষুব্ধ ইনভেস্টাররা। সূত্রের খবর আর্থিক অঙ্কের পরিমান বাড়ানোর দাবি করে ক্লাব। যা মানতে রাজি নয় ইনভেস্টর কম্পানি বাঙ্কারহিল।

দির্ঘ ৭ বছর পর আইলিগে ওঠে মহামেডান। আইলিগ শুরু হওয়ার আগে এই ঘটনা শরগোল কলকাতা ময়দানে। চলতি মাসেই শুরু হতে চলেছে আইলিগ। আগামী তিন চারদিনের মধ‍্যে চুক্তিপত্রে সই না করলে সম্পর্ক ছিন্ন হওয়ার কথা জানান ইনভেস্টর কম্পানির এক কর্তা। এখন দেখার ইনভেস্টার কম্পানি চলে গেলে ফুটবলারদের বেতন এবং আইলিগের বিশাল অঙ্কের অর্থ কিভাবে যোগান দেন ক্লাব কর্তারা।

আরও পড়ুন:তৃতীয় টেস্টের আগে কোয়ারেন্টাইনে রোহিত, শুভমনরা, জৈব সুরক্ষা বলয় বিতর্কে ক্রিকেটারদের পাশে দাড়াল বিসিসিআই

Advt

Previous articleদুর্ঘটনার কবলে রাজীব ব্যানার্জির কনভয়, অল্পের জন্য রক্ষা পেলেন মন্ত্রী
Next articleছিল স্থায়ীভাবে থাকার শংসাপত্র, জঙ্গিদের হাতে খুন হলেন এক স্বর্ণব্যবসায়ী