গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত কেন্দ্রীয় মন্ত্রী শ্রীপদ নায়েক, মৃত্যু হল তাঁর স্ত্রীর

বড়সড় দুর্ঘটনার কবলে পড়লেন কেন্দ্রীয় মন্ত্রী শ্রীপদ নায়েক(Shripad Naik)। এদিন কর্নাটকে(karnatak) দুর্ঘটনার কবলে পড়ে তার গাড়ি যার জেরে গুরুতর আহত হয়েছেন মোদির মন্ত্রিসভার এই মন্ত্রী। ঘটনার জেরে মৃত্যু হয়েছে তাঁর স্ত্রীর। জানা গিয়েছে সোমবার উত্তর কন্নড়ের অঙ্কলা তালুক জেলায় এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরে তড়িঘড়ি কেন্দ্রীয় মন্ত্রী ও তাঁর স্ত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শ্রীপদ নায়েকের স্ত্রী বিজয়া নায়েকের(Vijaya Nayak) অবস্থা অত্যন্ত গুরুতর ছিল। হাসপাতালে নিয়ে যাওয়ার পর তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

কর্নাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদিউরাপ্পা(BS Yeddyurappa) কেন্দ্রীয় মন্ত্রীর স্ত্রী বিজয় নায়েকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। উত্তর কন্নড়ের এসপি শিব প্রকাশ দেবরাজু জানান এই দুর্ঘটনার জেরে শ্রীপদ নায়েকের পার্সোনাল অ্যাসিস্ট্যান্টেরও মৃত্যু হয়েছে। জানা গিয়েছে কর্নাটকের গোকারনা থেকে ইয়েল্লাপুরের দিকে যাচ্ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী ও তার স্ত্রী। মাঝপথেই ঘটে এই দুর্ঘটনা। ইতিমধ্যে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সংবাদ সংস্থা সূত্রে পাওয়া তথ্য অনুযায়ী, বর্তমানে গোয়ার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন শ্রীপদ নায়েক। তার শারীরিক অবস্থার খোঁজখবর নিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তার চিকিৎসার যাতে কোনরকম সমস্যা না হয় তার জন্য গোয়ার মুখ্যমন্ত্রীর সঙ্গে ফোনে কথা বলেছেন তিনি। চিকিৎসার জন্য সমস্ত রকম প্রয়োজনীয় ব্যবস্থা করার নির্দেশ দেওয়া হয়েছে প্রধানমন্ত্রীর দফতরের তরফে। প্রসঙ্গত, শ্রীপদ নায়েক কেন্দ্রীয় আয়ুষ মন্ত্রক ও প্রতিরক্ষা মন্ত্রকের প্রতিমন্ত্রী।

আরও পড়ুন- স্বামীজিকে নিয়ে বাজার গরম বিজেপির,পাল্টা জবাব দিলেন ব্রাত্য

Advt

Previous articleস্বামীজিকে নিয়ে বাজার গরম বিজেপির,পাল্টা জবাব দিলেন ব্রাত্য
Next articleএবার রাজ্যেও বার্ড ফ্লু-এর আতঙ্ক