“জীবন দেবো, কিন্তু বিজেপিতে যাবো না”! সৌমিত্রর পাল্টা প্রসূন

“একজন ক্রিকেটার আগেই ছেড়ে চলে গিয়েছেন। এবার ফুটবলারও আর থাকবেন না। বিজেপিতে (BJP) চলে আসবেন। বিজেপিতে যোগ দিচ্ছেন প্রসূন বন্দ্যোপাধ্যায় (Prasun Banerjee)।” হাওড়ার (Howrah) বুকে দাঁড়িয়ে হঠাৎ এমন মন্তব্য করে রাজ্য রাজনীতিতে রীতিমতো সাড়া ফেলে দিয়েছেন বিষ্ণুপুরের সাংসদ তথা যুবমোর্চা সভাপতি সৌমিত্র খাঁ (Sumitra Khan)। তাঁর এই মন্তব্যের পরই জল্পনা শুরু হয় তাহলে কি লক্ষ্মীরতন শুক্লার পর এবার সরছেন অর্জুন ফুটবলার প্রসূন বন্দ্যোপাধ্যায় ?

কী বলছেন প্রসূন?

সৌমিত্র খাঁয়ের এমন দাবিকে হাস্যকর ও ভিত্তিহীন বলে উড়িয়ে দেন প্রসূন বন্দ্যোপাধ্যায়। তাঁর স্পষ্ট কথা, হাওড়াবাসী তাঁকে ভালবেসে তিনবার জিতিয়েছেন। সংসদে নিয়ে গিয়েছেন। সেই সব সাধারণ মানুষের প্রতি তাঁর একটা দায়িত্ব রয়েছে। হাওড়ার সাংসদের কথায়, “আমি ১৯৯২ সাল থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সঙ্গে রয়েছি। উনি আমায় ভীষণ ভালবাসেন। আমিও অত্যন্ত সম্মান করি। সবাই চলে গেলেও শেষ লোক হিসেবে আমি ওনার পাশে থাকব। তৃণমূলই (TMC) আমায় রাজনীতিতে পরিচয় দিয়েছে। সেখানে অন্য একটা দলে লাফিয়ে চলে গেলে হাওড়ার লোকজনই বা কী ভাববে!”

এরপরই প্রসূনবাবু সৌমিত্র খাঁকে মিথ্যাবাদী বলেও কটাক্ষ করেন। তিনি বলেন, “এমন মিথ্যে কথা বলে কেউ? লজ্জা হচ্ছে আমার। অত্যন্ত দুঃখিত আমি। আমাকে নিয়ে মশকরা না করাই উচিত। প্রয়োজনে হাওড়ার জন্য জীবন দেব।”

 

Previous articleঅভিযোগ এলেই অপসারণ, ডিএম- এসপিদের জানালো নির্বাচন কমিশন
Next articleবিধ্বংসী আগুনের গ্রাস থেকে রক্ষা পেল না বাগবাজারে সারদা মায়ের বাড়িও