বেসুরো নই, লক্ষ্মী-রাজীবকেও মমতার সঙ্গে থেকেই লড়তে বলেছি: প্রসূন

ড্যামেজ কন্ট্রোলে একের পর এক সাফল্য। এবার “অভিমান” ভাঙল প্রসূন বন্দ্যোপাধ্যায়ের (Prasun Banerjee)। কয়েক ঘন্টার ব্যবধানে হাওড়ার (Howrah) তৃণমূল (TMC) সাংসদ (MP) একেবারে গলে জল! দলের সঙ্গে তাঁর দূরত্বের যাবতীয় জল্পনার আপাতত ইতি টানলেন প্রসূন। প্রকাশ্যে বললেন, “আমি বেসুরো নই, ভুল ব্যাখ্যা করা হচ্ছে। আসন্ন বিধানসভা নির্বাচনে মমতার বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করাই তাঁর একমাত্র লক্ষ্য।”

সূত্রের খবর, প্রসূন বন্দ্যোপাধ্যায় সাময়িক “বেসুরো” হতেই ময়দানে নেমে পড়েন বর্ষীয়ান তৃণমূল সাংসদ সৌগত রায়।
তাঁর সঙ্গে ফোনে যোগাযোগ করেন সৌগতবাবু। বেশ কিছুক্ষণ দু’জনের কথা হয়। তখনই অনেকটা সুর নরম হয় প্রসূনের। এরপরই এদিন বলেন, “ক্ষোভ জানানোর সময় এটা নয়। শুধু আমি নই, রাজীব-লক্ষ্মী সবাইকে বলেছি মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে থেকেই লড়াই করতে হবে। লড়াই জিতে তারপর নেত্রীকে সমস্যার কোথায় সেটা জানানো দরকার। কিন্তু এখন সেই সময় নয়। সামনে লড়াই।”

প্রসঙ্গত, প্রসূন বন্দ্যোপাধ্যায় সম্প্রতি নাম না করে দলের একটা অংশের নেতাদের প্রতি উষ্মা প্রকাশ করেন। বলেন, ঠিকভাবে কাজ করতে পারছেন না। স্বাধীন মতামত প্রকাশে বাধা দেওয়া হচ্ছে। এমনকি, দলের সাংগঠনিক বিষয়েও তাঁকে অন্ধকারে রাখা হচ্ছে। ডাকা হচ্ছে না দলীয় কর্মসূচিতে।

এরপরই প্রসূনের সঙ্গে দলের দূরত্ব এবং চলতি হাওয়ায় বিজেপি যোগদানের জল্পনা শুরু হয়। তারও কিছুদিন আগে প্রসূনের বিজেপি যোগ নিয়ে সলতে জ্বালিয়ে দিয়েছিলেন বিষ্ণুপুরের সাংসদ তথা যুবমোর্চা সভাপতি সৌমিত্র খাঁ।

কিন্তু সব জল্পনায় জল ঢেলে প্রসূন বলেন, “আমি কখনওই বেসুরো ছিলাম না। আমার মনে হল, তৃণমূল সাংসদ হিসাবে এতগুলো বছর আমি যে হাওড়ায় আছি, আমার কাছে খবরা খবর যায় না। তবে এটা আমি বলতেও চাইনি। উল্টে আমি বলব, সকলে ফিরে আসুন, মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে থেকে লড়াই করতে হবে।”

আরও পড়ুন:নতুন জীবনে পা রাখলেন ত্বরিতা-সৌরভ, রইল অ্যালবাম

Advt

Previous articleনতুন জীবনে পা রাখলেন ত্বরিতা-সৌরভ, রইল অ্যালবাম
Next articleতুলনায় কম ভ্যাকসিন পাঠিয়েছে কেন্দ্র, প্রয়োজনে কিনব: মুখ্যমন্ত্রী