‘প্রতি ম‍্যাচে গোল করতে চাই’, জানালেন ডেভিড উইলিয়ামস

চেন্নাইয়ান এফসি ( chennaiyan fc) ম‍্যাচে জয় দিয়ে আবারও আইএসএলে ( isl) জয়ের স্বরনীতে ফিরেছে এটিকে মোহনবাগান ( atk mohunbgan)। বৃহস্পতিবার উইলিয়ামসের( Williams ) একমাত্র গোলে চেন্নাইয়ানকে ১-০ গোলে হারিয়েছে হাবাসের দল। যার ফলে ১২ ম‍্যাচে ২৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে বাগান ব্রিগেড। শীর্ষে থাকা মুম্বই সিটি এফসির ( mumbai city fc) থেকে দু পয়েন্ট নিচে।

 

বেঙ্গালুরু এফসির পর আবারও চেন্নাইয়ান এফসি ম‍্যাচেও সেরা ডেভিড উইলিয়ামস। চেন্নাইয়ান ম‍‍্যাচে দলকে জয় এনে দিতে পেরে খুশি উইলিয়ামস। শুক্রবার সাংবাদিক সম্মেলনে বললেন, “দলকে জয় এনে দিতে পেরে আমি খুশি। এর ফলে লিগ টেবিলে শীর্ষে থাকা মুম্বইকে তাড়া করতে পারব আমরা।”

গতমরশুমে দুরন্ত ফর্মে ছিলেন ডেভিড উইলিয়ামস। একের পর এক গোল করে হাসি ফুটিয়ে ছিলেন হাবাসের( habas) মুখে। তবে চলতি মরশুমে সেরকম ভাবে মেলে ধরতে পারছিলেন না নিজেকে। যা নিয়ে চিন্তা রেখেছিল হাবসকে। তবে শেষ ম‍্যাচের পর থেকে স্বস্তি পেয়েছেন হাবাস। ম‍্যাচ শেষে সেকথা জানাতে ভুললেন না তিনি।

চেন্নাইয়ান ম‍্যাচে গোল পাওয়ার পর উইলিয়ামস বলেন, আবারও গোল করতে পেরে খুশি। তবে এই ধারাবাহিকতা আমি ধরে রাখতে চাই। চেন্নাইয়ান ম‍্যাচে আমি সেরা হলেও আমি মনে করি তিরি ম‍্যাচের সেরা।

আইএসএলে বাগানের পরবর্তী ম‍্যাচ নর্থইস্টইউনাইটেড। সেই ম‍্যাচে জয় পেয়ে লিগ টেবিলে শীর্ষে উঠতে মরিয়া এটিকে মোহনবাগান।

আরও পড়ুন:বিরাট, রোহিতদের জন‍্য কড়া ফিটনেস আনল বিসিসিআই

Advt

Previous articleদেশভক্তির সার্টিফিকেট দেওয়া ব্যক্তিদের মুখোশ খুলে পড়েছে: তোপ সোনিয়ার
Next articleবোস্টন প্লেজের ২০ তম বর্ষপূর্তি উদযাপনে যৌথ ভূমিকায় অ্যাডামাস