হলদিয়ায় প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে আমন্ত্রিত শিশির অধিকারী ও দেব, রাজনৈতিক মহলে জল্পনা তুঙ্গে

৭ ফেব্রুয়ারি অর্থাৎ আগামী রবিবার ফের রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। পেট্রোলিয়াম মন্ত্রক ,(petroleum ministry) আয়োজিত ওই অনুষ্ঠান পুরোপুরি অরাজনৈতিক হলেও, অনুষ্ঠানে আমন্ত্রিতদের সম্পূর্ণ তালিকা প্রকাশ্যে এল। অনুষ্ঠানে ইতিমধ্যেই আমন্ত্রণ জানানো হয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে(Chief minister Mamata Banerjee)। একইসঙ্গে আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) বাবা তথা কাঁথির সাংসদ শিশির(Shishir Adhikari) অধিকারী। আমন্ত্রণ জানানো হচ্ছে ঘাটালের তৃণমূল সাংসদ দীপক অধিকারী তথা অভিনেতা দেবকে(dev)। আর এই আমন্ত্রণ তালিকা নিয়েই এখন জল্পনা তুঙ্গে।

৭ ফেব্রুয়ারি দু’টি প্রকল্পের সূচনা করবেন প্রধানমন্ত্রী (PM Modi)। একই সঙ্গে শিলান্যাস হবে একটি প্রকল্পের। এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে দুই মেদিনীপুরের সমস্ত সাংসদকে। অনুষ্ঠানের প্রায় এক সপ্তাহ আগেই আমন্ত্রণ জানানো হয়েছিল তমলুকের তৃণমূল সাংসদ তথা ভাই দিব্যেন্দু অধিকারীকে। যদিও

রাজনৈতিক মহলের দাবি, সরকারি অনুষ্ঠানের প্রোটোকল মেনেই রাজ্যে কেন্দ্রের কোনও অনুষ্ঠানে সাংসদদের আমন্ত্রণ জানানো হয়। সেই কারণেই পূর্ব ও পশ্চিম মেদিনীপুরের সব সাংসদকেই তালিকায় রাখা হয়েছে। এতে বিতর্কের কিছু নেই। কিন্তু বিধানসভা নির্বাচনের আগে কোনো কিছুই আর সাদা চোখে দেখতে রাজি নন কেউ। তাই নতুন হেভি ওয়েট কারোর দলবদলের সম্ভাবনা উড়িয়ে দিচ্ছেন না কেউই।

Advt

 

Previous articleবিহার থেকে বুদ্ধি ধার করার লোক এনে কোম্পানি চালাচ্ছে পিসি-ভাইপো: শুভেন্দু
Next articleবাজেট নিয়ে কেন্দ্রকে কটাক্ষ অনুব্রতর