নিজের কেন্দ্র থেকেই লড়তে চান শোভন, বিশেষ বন্ধুকে বেহালার রূপকার বললেন বৈশাখী

সাড়ে ৩ বছর পর নিজের একাকায় ফিরলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় (Sovon Chatterjee)। আজ, মঙ্গলবার বেহালায় (Behala) রোড-শো (Road Show) করলেন বিজেপি (BJP) নেতা তথা বেহালা পূর্বের বিধায়ক (MLA) শোভন চট্টোপাধ্যায়। সঙ্গে ছিলেন বিশেষ বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ও (Boishakhi Banarjee)। শোভন-বৈশাখীর মিছিল বেহালার ১৪ নম্বর বাসস্ট্যান্ড থেকে ঠাকুরপুকুর থ্রি-এ বাসস্ট্যান্ড পর্যন্ত যায়। এবং এই রোড-শো থেকে শোভন দীপ্ত কণ্ঠে ঘোষণা করেন, ‘‘বিজেপি টিকিট দিলে আমার নিজের কেন্দ্র বেহালা পূর্ব থেকেই ভোটে লড়ব আমি । শুধু বেহালা নয়, গোটা কলকাতাই তৃণমূল শূন্য হয়ে যাবে।”

এদিন হুড খোলা জিপে বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে পাশে নিয়ে রোড-শো করেন শোভন। তৃণমূল কংগ্রেসকে (TMC) আক্রমণ করে বৈশাখী বলেন, “বেহালার মানুষ আজ প্রমাণ করে দিল, তাঁরা কুৎসা-অপপ্রচারের সঙ্গে নেই। তাঁরা পদ্মফুলের সঙ্গে রয়েছেন। শোভন চট্টোপাধ্যায় আধুনিক বেহালার রূপকার সেটাও বজ গেলো মানুষের এই সমাগমে।”

রোড শো শেষে থ্রি এ বাসস্ট্যান্ডের পাশেই সভা করেন শোভন চট্টোপাধ্যায় । এ দিনের সভায় তৃণমূলকে তোপ দাগেন তিনি। বেহালা পশ্চিমের বিধায়ক তথা তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যয়ের (Partha Chatterjee) কড়া সমালোচনা করেন শোভন। এ দিন তিনি বলেন, ‘‘পার্থবাবু জেনে রাখুন, বাংলাতে একটাই সরকার শপথ নেবে । আপনি মন্ত্রী হওয়ার স্বপ্ন দেখেন, আপনি বিধানসভাতেও যেতে পারবেন না । আপনি মন্ত্রীসভাতেই স্থান পাবেন না ।’’

এখানেই শেষ নয়। তৃণমূল মহাসচিবের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তোলেন শোভন। বলেন, “পার্থবাবু আপনি আমার নামে মুখ্যমন্ত্রীর কাছে অভিযোগ করেছিলেন। নেতা হওয়ার আগে ভাল কর্মী হন। ৪৫০ কোটি টাকা কোথা থেকে পেলেন, উত্তর দিন।’’

মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেকেও ছাড়েননি শোভন। তাঁদের একহাত নিয়ে বলেন, “মুখ্যমন্ত্রী, আপনি ভয় পেয়েছেন। তাই উত্তরবঙ্গ থেকে ভুলভাল কথা বলছেন । এবার আপনাকে বাংলা থেকে সরিয়ে দেবে মানুষ। ডায়মন্ড হারবারের সাংসদ সব ভোট লুঠ করেছেন । আজকে তৃণমূল কংগ্রেসে কেন কয়লা চুরির মতো শব্দ আসবে? বালি চুরির সঙ্গে কেন নাম জড়িয়ে যাবে? কেন গরু পাচারের নাম আসবে? সব ইতিহাস জানি । আপনার সরকারের এই চুরির ভাগ কেউ নেবে না বলে সবাই আপনাকে ছেড়ে যাচ্ছেন।”

আরও পড়ুন- “একটা পাতা পড়লে বটগাছের কি কিছু আসে যায়?” দলছুটদের কটাক্ষ পার্থর

Advt

 

Previous articleনেরকার বিরুদ্ধে তিন পয়েন্ট লক্ষ‍্য মহামেডানের
Next articleরামের ভারতের থেকে রাবণের লঙ্কায় সস্তা পেট্রল! বিরোধীরা নয় নয়, বললেন বিজেপি সাংসদ