শিলাবৃষ্টি নিউটাউনে, ফের নামবে পারদ

today decrease temperature in kolkata

শীতের মধ্যেই বৃষ্টি কলকাতায়। রবিবার ভোর থকে বৃষ্টি কলকাতা ও সংলগ্ন এলাকায়। শিলাবৃষ্টি হয়েছে নিউটাউনে। সকাল থেকেই আকাশ মেঘলা। হাল্কা-মাঝারি, আবার ভারী বৃষ্টিও হয়েছে রাজ্যের বেশ কিছু জেলায়। রবিবার বিকেল পর্যন্ত এই বিক্ষিপ্ত বৃষ্টি চলবে উত্তর ও দক্ষিণবঙ্গে এমনটাই জানাচ্ছে আবহাওয়া দফতর সূত্রে।

আজ কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ১৭ ডিগ্রি সেলসিয়াস। যা স্বভাবিকের চেয়ে তিন ডিগ্রি বেশি। আলিপুর আবহাওয়া দফতর সূত্রে খবর, আজ রাতের পর থেকে ফের নামবে পারদ। আগামীকাল থেকে ১০ ফেব্রুয়ারি জাঁকিয়ে শীতের আমেজ থাকবে রাজ্যে। এদিন কলকাতায় আপেক্ষিক আর্দ্রতার পরিমাণ সর্বাধিক ৯৯ শতাংশ।

আবহাওয়া দফতর জানাচ্ছে, আসানসোলের তাপমাত্রা ১৪.১ ডিগ্রি, বালুরঘাটের তাপমাত্রা ১২.৮ ডিগ্রি, বাঁকুড়ার তাপমাত্রা ১১.১ ডিগ্রি, ব্যারাকপুরে তাপমাত্রা নেমেছে ১১.৮ ডিগ্রিতে,বহরমপুরের তাপমাত্রা ১৩.২ ডিগ্রি, বর্ধমানের তাপমাত্রা ১৪.৮ ডিগ্রি, ক্যানিংয়ের তাপমাত্রা ১৩.৪ ডিগ্রি, কাঁথির পারদ নেমেছে ১০.২ ডিগ্রিতে, কোচবিহারের তাপমাত্রা ১০.১ ডিগ্রি, দার্জিলিং কাঁপছে ৪.৪ ডিগ্রিতে, ডায়মন্ডহারবারে পারদ নেমেছে ১৪.৯ ডিগ্রিতে, দিঘার তাপমাত্রা ১৩.৩ ডিগ্রি, জলপাইগুড়ির তাপমাত্রা ১১ ডিগ্রি, কালিম্পঙে ৭ ডিগ্রি, মালদহের তাপমাত্রা ১৫.৭ ডিগ্রি, মেদিনীপুরে তাপমাত্রা ছুঁয়েছে ১৪.৬ ডিগ্রিতে, পানাগড়ে ১০.২ ডিগ্রি, পুরুলিয়ায় ১২.৫ ডিগ্রি।

আরও পড়ুন-তিন ললনায় হাটখোলা শোভন

Advt

Previous articleতিন ললনায় হাটখোলা শোভন
Next articleমোদি সরকারের তিন কৃষি আইনের প্রতিবাদে ফের আত্মঘাতী এক কৃষক