রাজ্যে পরিবর্তনের ডাক দিয়ে মেদিনীপুর থেকে রথ যাত্রার সূচনা দিলীপের

কোচবিহারে অমিত শাহের(Amit Shah) পর শনিবার পঞ্চম দফায় মেদিনীপুর থেকে পরিবর্তন যাত্রার(Parivartan Yatra) সূচনা করেছেন রাজ্য বিজেপি(BJP) সভাপতি দিলীপ ঘোষ(Dilip Ghosh)। বিজেপির পরিবর্তন যাত্রার এই রথ কেরানিচটি, ভাদুতলা, শালবনি, চন্দ্রকোণা রোড, গড়বেতা, রাসকুণ্ডু হয়ে পৌঁছোবে চন্দ্রকোনা শহরে। গেরুয়া বাহিনী এই রথযাত্রাকে কেন্দ্র করে এলাকার বিজেপি সমর্থকদের উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো। পরিবর্তন যাত্রার সূচনায় মেদিনীপুর থেকে কড়া ভাষায় তৃণমূল সরকারকে আক্রমণ শানাতেও দেখা গেল দিলীপ ঘোষকে।

পরিবর্তন যাত্রা উপলক্ষে এদিন জনসভা থেকে দিলীপ ঘোষ বলেন, ‘রাজ্যে আমি মাওবাদী আন্দোলন দেখেছি, নকশাল আন্দোলন দেখেছি। তবে এখানকার সাধারণ মানুষ কিছুই পাননি। হতভাগ্য সেই সমস্ত মানুষের গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে দিতেই এই পরিবর্তন যাত্রার আয়োজন করা হয়েছে। আপনারা বিশ্বাস রাখুন এই যাত্রার মাধ্যমে রাজ্যে পরিবর্তন এনে বাংলাকে উন্নত করা হবে।’ পাশাপাশি তিনি আরও বলেন, ‘২০১১ সালে রাজ্যে ক্ষমতায় আসার আগে তৃণমূল যে কথা বলেছিল তা তারা পালন করেনি। বিজেপির হাত ধরে পরিবর্তন আসতে চলেছে বাংলা।’

আরও পড়ুন:প্রাক্তন প্রধান বিচারপতি আস্থা রাখতে পারছেন না আদালতে!কিন্তু কেন?

শনিবার বিজেপির এই পরিবর্তন যাত্রায় দিলীপ ঘোষের পাশাপাশি গেরুয়া রথে দেখা গিয়েছে বিজেপি রাজ্যসভার সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়কে। বিজেপি সূত্রে জানা গিয়েছে, শনিবার কেরানিচটি, ভাদুতলা, শালবনি, চন্দ্রকোণা রোড, গড়বেতা, রাসকুণ্ডু হয়ে চন্দ্রকোনা পৌঁছোবে পরিবর্তন যাত্রা। যাত্রাপথে একাধিক জায়গায় রথ থামিয়ে জনসভা করবেন দিলীপ ঘোষ।

Advt

Previous articleপ্রাক্তন প্রধান বিচারপতি আস্থা রাখতে পারছেন না আদালতে!কিন্তু কেন?
Next articleদলীয় কার্যালয় নয়, ভোট পরিচালনা হবে শহরের একটি পাঁচতারা হোটেল থেকে!