এখনও খেলা শুরুই হয়নি, মাঠে নামব : চ্যালেঞ্জ ছুড়ে মন্তব্য অভিষেকের

কুলপির সভা তারপরে রোড শো এবং সবশেষে সোনারপুরে সভায় গিয়ে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Benarjee), “এখনও খেলা শুরুই হয়নি, মাঠে নামব”। শনিবার অভিষেকের দুটি জনসভা এবং রোড শো ছিল ভিড়ে ঠাসা। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যের পর এই হাততালিতে ফেটে পড়ে উপস্থিত জনতা। শনিবার, রোড-শোয়ের পর সোনারপুরে (Sonarpur) সভায় অভিষেক বলেন, “আজ থেকে দিদির দূত কর্মসূচি শুরু হল। এখনও খেলা শুরুই হয়নি, মাঠে নামব”। তিনি বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Bandopadhyay) দিল্লির কাছে মাথানত করবেন না।

বিভিন্ন জনসভায় অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিশানা করছে বিজেপি। বিভিন্ন দুর্নীতিতে তার নাম জড়িয়ে অভিযোগ করেছে তারা। এর জবাবে দিন সোনারপুরে অভিষেক বলেন, “টিভিতে যাঁদের টাকা নিতে দেখা গিয়েছে তাঁরা আমায় তোলাবাজ বলছে। বিজেপি (Bjp) টাকা দিয়ে ভোট কেনার চেষ্টা করছে”। বিজেপি মানুষকে যোগ্য সম্মান দিচ্ছে না বলেও অভিযোগ করেন তৃণমূল (Tmc) সাংসদ।

কুলপির পরে সোনারপুরের জনসভাতে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, “বিজেপি নেতাদের গুটখার থুথুতে বাংলার লোহায় জং ধরবে না। পদ্মফুল রেখে দিলে শুকিয়ে যায়। ঘাসফুল যত কাটবে তত বাড়বে”। কটাক্ষ করে অভিষেক বলেন, “তৃণমূলের কয়েকজন গদ্দারকে নিয়ে বিজেপি ভাবছে বাংলা জয় করবে”।

Previous articleদীর্ঘ নিভৃতবাস কাটিয়ে প্রকাশ্যে এলেন বটে কিন্তু জমাতে পারলেন না রূপা
Next articleশুধু নারকেল খেয়ে ৩৩ দিন! নির্জন দ্বীপ থেকে বেঁচে ফিরলেন তিনজন