বাস-ট্রাকের সংঘর্ষে মৃত্যু ১৪ জনের, দুঃখ প্রকাশ প্রধানমন্ত্রীর

মর্মান্তিক দুর্ঘটনা অন্ধ্রপ্রদেশে। বাস ও ট্রাকের সংঘর্ষে মৃত্যু ১৪ জনের। আহত ৪। রবিবার ভোরে ঘটে দুর্ঘটনাটি। আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক। তাঁরা সকলেই স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন।

অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) কুর্নুল (Kurnool) জেলায় ঘটনাটি ঘটে। পুলিশ সূত্রে জানা যাচ্ছে, বাসের চালক নিয়ন্ত্রণ হারানোর ফলেই এই দুর্ঘটনা ঘটেছে। জানা গিয়েছে, চিত্তুর জেলা থেকে যাত্রী নিয়ে হায়দরাবাদে যাচ্ছিল বাসটি। যাত্রীরা প্রত্যেকেরই আজমিরে যাচ্ছিলেন বলেই সূত্রের খবর। এক আধিকারিকের কথায়, প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে বাসের চালক নিয়ন্ত্রণ হারানোর ফলেই এই মর্মান্তিক দুর্ঘটনা। চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার অপর পাশে গিয়ে ধাক্কা মারে লরিটিকে।

আরও পড়ুন-সিএএ-র বিরুদ্ধে ‘নাগরিকত্ব সুরক্ষা যাত্রা’

এই ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রধানমন্ত্রীর দফতরের তরফে একটি টুইট করে জানানো হয়েছে, অন্ধ্রপ্রদেশের কার্নুল জেলার সড়ক দুর্ঘটনা দুঃখজনক। যারা নিজেদের প্রিয়জনকে হারিয়েছেন তাঁদের প্রতি আমি সমবেদনা জানাচ্ছি। আশা করি আহতরা দ্রুত সুস্থ হয়ে উঠবে। জানিয়েছেন প্রধানমন্ত্রী মোদি।

মৃতদের প্রতি গভীর শোক প্রকাশ করেছেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী ওয়াই এস জগন্মোহন রেড্ডি। একইসঙ্গে আহতদের দ্রুত উদ্ধার এবং সমস্ত চিকিৎসা পরিষেবা দেওয়ার জন্য আধিকারিকদের নির্দেশও দিয়েছেন তিনি। জগন্মোহন রেড্ডির দফতরের তরফে এক বিবৃতিতে বলা হয়েছে, “মুখ্যমন্ত্রী উদ্ধারকাজ ও চিকিৎসা পরিষেবা তরান্বিত করার জন্য সংশ্লিষ্ট আধিকারিকদের নির্দেশ দিয়েছেন। শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা ও আহতদের দ্রুত সুস্থতা কামনা করেছেন।”

Advt