মোদির সভার প্রস্তুতি খতিয়ে দেখতে ডানলপে হাজির লকেট

নির্বাচনী উত্তাপে ইতিমধ্যে ফুটতে শুরু করেছে রাজ্য রাজনীতি। আর সেই উত্তাপকে আরো বাড়িয়ে দিতে আগামীকাল অর্থাৎ সোমবার ফের একবার রাজ্যে পা রাখছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি(Narendra Modi)। একাধিক সরকারি প্রকল্পের উদ্বোধনের পাশাপাশি ডানলপে(Dunlop) বিজেপির রাজনৈতিক সভায় অংশ নেওয়ারও কথা রয়েছে তাঁর। রবিবার সেই রাজনৈতিক মঞ্চে প্রস্তুতিপর্ব কত দূর এগোল তার খোঁজ নিতে ডানলপে উপস্থিত হলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়(locket Chatterjee)।

রবিবার ডানলপ মোদির সভা মঞ্চের খুঁটিনাটি খতিয়ে দেখার পাশাপাশি। মঞ্চ তৈরির দায়িত্বে থাকা কর্মীদের সঙ্গেও কথাবার্তা বলেন লকেট চট্টোপাধ্যায়। পাশাপাশি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘প্রস্তুতি একেবারে জোরকদমে চলছে। পাশাপাশি প্রধানমন্ত্রীর সভাকে কেন্দ্র করে আমাদের কর্মীরাও ভীষণ উৎসাহিত। এখন থেকেই রীতিমতো মেলা জমে গিয়েছে এই এলাকায়। দেখে মনে হচ্ছে যেন আজকে থেকেই অভ্যর্থনা জানানো শুরু হয়ে গিয়েছে মোদিজিকে।’ এর পাশাপাশি রবিবার তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীকে সিবিআই এর নোটিশ প্রসঙ্গেও মুখ খুলতে দেখা যায় লকেট চট্টোপাধ্যায়কে।

আরও পড়ুন:সোশ্যাল মিডিয়া সরকার ফেলে দিতে পারে! কড়া আইনের সওয়াল বিজেপির

রাজ্যে নির্বাচনের প্রাক্কালে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীকে সিবিআই নোটিশ প্রসঙ্গে লকেট চট্টোপাধ্যায় বলেন, ‘সিবিআইয়ের কাজ সিবিআই করছে। এর সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই। সিবিআই গত দুমাস ধরে তদন্ত করছে, একাধিক জনকে গ্রেপ্তার করা হয়েছে সেই সূত্র ধরে হয়তো নাম উঠে এসেছে তার জন্য নোটিশ পাঠিয়েছে। আগামী দিনে মানুষ দেখতে পাবে তৃণমূল রাজ্য কী কী দুর্নীতি করেছে।’ অন্যদিকে অভিষেকের স্ত্রীকে নোটিশ পাঠানোর ঘটনায় পুরোপুরি রাজনৈতিক দেখছে রাজ্য তৃণমূল। গোটা ঘটনাকে রাজনৈতিক প্রতিহিংসামূলক পদক্ষেপ বলে কটাক্ষ করে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেন, ‘যেভাবে প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রী বাংলা দখলে ঝাঁপিয়েছেন, যেভাবে তাঁরা বিভিন্ন সভা থেকে অভিষেককে আক্রমণ করেছেন, তাতে এটা প্রত্যাশিতই ছিল।’

Advt