৬ মাস কথা হয় না, তবু শ্রাবন্তীকে ‘বেস্ট অব লাক’ বলেই ফোন বন্ধ রোশনের

‘বেস্ট অব লাক’ বলে এক সাক্ষাৎকারের মাধ্যমে শ্রাবন্তীকে শুভেচ্ছা জানালেন রোশন। তারপরেই বন্ধ করে দিলেন মোবাইল। বললেন “৬ মাস হয়ে গেল কেউ কারও খবর রাখি না। শ্রাবন্তী যে বিজেপি-তে যাবে, তার কোনও আভাস আমি পাইনি। আমাদের অবশ্য এখন আর কোনও কথা হয় না।” তবে স্ত্রীর এই নতুন প্রত্যাবর্তনে রীতিমত স্তম্বিত রোশন।

দিলীপ ঘোষের হাত থেকে শ্রাবন্তী বিজেপি-র দলীয় পতাকা হাতে নিয়ে যখন মাইকের সামনে কথা বলছেন, সেসবটাই দেখেছেন রোশন। এরপরই ফোনে এক সাক্ষাৎকারে তিনি বলেন, “ওর নতুন পথচলা সফল হোক। দেশের জন্য কাজ করুক। আনন্দে থাকুক।” তারপরই ফোন বন্ধ করে দেন রোশন।

দীর্ঘ ৬ মাস! বিবাহবিচ্ছেদ না হলেও আলাদা থাকেন রোশন ও শ্রাবন্তী। যদিও এব্যাপারে এখনও মুখ খোলেননি অভিনেত্রী শ্রাবন্তী। তবে স্যোশাল মিডিয়ায় নাম না করে একে অপরকে কটাক্ষ করতে পিছপা হন না।
সম্প্রতি শ্রাবন্তী-পুত্র অভিমন্যুর একটি পোস্ট রীতিমতো সাড়া ফেলে দিয়েছিল নেটদুনিয়ায়। একটি স্টোরি শেয়ার করে ‘বডি বিল্ডারদের’ ঘিলুতে বুদ্ধির অভাব বলে কটাক্ষ করেছিলেন অভিমুন্য। জল্পনা চলছিল, রোশনকে খোঁচা দিয়েই এই মন্তব্য করেছিলেন শ্রাবন্তী পুত্র। তবে এনিয়ে কোনও মন্তব্য করেননি রোশন।

Advt

Previous articleনিমতিতা বিস্ফোরণ কাণ্ডে চাঞ্চল্যকর তথ্য, পুরনো শত্রুতা থেকেই মন্ত্রীকে হত্যার চেষ্টা
Next articleবিজেপির পরিবর্তন যাত্রা ঘিরে উত্তপ্ত উত্তরপাড়া