দেওয়াল লিখনকে কেন্দ্র করে উত্তপ্ত বাঁকুড়া, তৃণমূল-বিজেপি সংঘর্ষে জখম ১০

দেওয়াল লিখনকে কেন্দ্র করে বচসা-হাতাহাতি। তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত বাঁকুড়ার বড়জোড়ার তাজপুর। সংঘর্ষের কথা স্বীকার করেছেন বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপি সভাপতি। মূলত তৃণমূলের দখল করা দেওয়াল গুলিতে বিজপি তাদের প্রতীক এঁকে দেওয়ায় প্রতিবাদ করেন তৃণমূলের কর্মীরা। আর তাতেই বিষয়টি হাতাহাতির পর্যায় পৌঁছয়। দু’পক্ষেরই মোট ১০ জন জখম হয়েছেন।

আসন্ন বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে জোড় কদমে চলছে প্রচার। প্রচার শুরু করে দিয়েছে সমস্ত রাজনৈতক দলগুলিই। বাকি রয়েছে প্রার্থীর নাম ঘোষণা। তার আগে দেওয়াল দখল করতে শুরু করেছে রাজনৈতিক দলগুলি। আর এই দেওয়াল দখলকে কেন্দ্র করে মঙ্গলবার রাতে উত্তপ্ত হয়ে ওঠে বাঁকুড়ার বড়জোড়ার তাজপুর। স্থানীয় বাসিন্দাদের দাবি, তৃণমূল দীর্ঘদিন আগেই এলাকার বেশ কিছু দেওয়াল দখল করে রেখেছিল। মঙ্গলবার রাতে বিজেপির কর্মীরা সেই দেওয়ালে তাঁদের প্রতীক আঁকে। প্রতিবাদ করে তৃণমূল নেতারা। এরপর বিজেপির দখল করা দেওয়ালে তৃণমূলের প্রতীক আঁকে ঘাসফুল শিবিরের কর্মীরা। তখনই শুরু হয় বচসা। সেখান থেকে হাতাহাতিতে জড়িয়ে পরে দু’পক্ষই।

আরও পড়ুন-নিমতিতা বিস্ফোরণের ঘটনার তদন্তে এনআইএ

দুই দলেরই গুরুতর জখম হন ১০ জন। তাঁদের উদ্ধার করে ভর্তি করা হয় বড়জোড়া হাসপাতালে। তাঁদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় স্থানান্তরিত করা হয় বাঁকুড়া মেডিক্যাল কলেজে। এবিষয়ে তৃণমূল নেতা বলেন, “গতকাল সকালে শুভেন্দুর পোস্টার উদ্ধারকে কেন্দ্র করে বিজেপির মধ্যে অশান্তি তৈরি হয়েছিল। রাতে ওরা তৃণমূলের সঙ্গে ঝামেলা করে।” সংঘর্ষের বিষয়টি স্বীকার করে নিয়েছেন বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপি সভাপতি।

Advt

Previous articleকরোনা-টিকা’র সার্টিফিকেটে কেন মোদির ছবি, নাম? কমিশনে অভিযোগ তৃণমূলের
Next articleএখনই শেষ হচ্ছে না করোনার উপদ্রব, তামিলনাড়ুর পরিস্থিতি উদ্বেগ বাড়াচ্ছে