নন্দীগ্রামে প্রার্থী মমতা, নেওয়া হচ্ছে ঘর ভাড়া

সব ঠিক থাকলে, এই বাড়িতেই থাকবেন মমতা

নন্দীগ্রামের প্রার্থী হচ্ছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ভূমি আন্দোলনের আঁতুড়ঘর থেকে প্রার্থী হচ্ছেন তিনি। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে দেওয়াল লিখন। অন্যদিকে মমতার বিরুদ্ধে লড়াই করার ইচ্ছা প্রকাশ করেছেন শুভেন্দু। কেন্দ্রীয় নেতৃত্বের কাছে নন্দীগ্রাম থেকে প্রার্থী হওয়ার কথা জানয়েছেন শুভেন্দু অধিকারী। ইতিমধ্যেই ভোটের আগে নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের থাকার ব্যবস্থা শুরু হয়ে গিয়েছে বলে তৃণমূল সূত্রে খবর।

নন্দীগ্রামের বড়তলায় ফারুক আহমেদের দোতলা বাড়ি। প্রাক্তন এই সেনাকর্মীর দাবি, এই বাড়িটি তিনি তৃণমূলকে ভাড়া দিয়েছেন। তৃণমূলের জেলা সহ-সভাপতি শেখ সুফিয়ান জানিয়েছেন, কলকাতা থেকে আসা নেতাদের থাকার জন্য নন্দীগ্রামে বেশ কয়েকটি বাড়ি ভাড়া নেওয়া হয়েছে। এরমধ্যে ফারুক আহমেদের বাড়িটি মুখ্যমন্ত্রীর থাকার জন্য ঠিক করা হয়েছে। জানা গিয়েছে, মুখ্যমন্ত্রীর দায়িত্বপ্রাপ্ত নিরাপত্তা আধিকারিকরা এই বাড়িটি ইতিমধ্যেই দেখে গিয়েছেন। বাড়িটিতে আপাতত কাজ চলছে। তৃণমূল সূত্রে খবর, প্রাথমিকভাবে নন্দীগ্রামের তৃণমূল নেতা শেখ সুফিয়ানের ঠিক করা বাড়িটিতে তৃণমূলনেত্রীর থাকার কথা ভাবা হয়েছিল। কিন্তু, পরে তা বাতিল হয়ে যায়।

আরও পড়ুন-বার্ধক্যের দাগ মুছে তারুণ্যে জোর বামেদের, প্রার্থী তালিকায় ভরসা দুঁদে নেতাদের ওপরও

অন্যদিকে, নন্দীগ্রামে মমতা থাকার জন্য আরও একটি বাড়ি দেখে গিয়েছেন ফিরহাদ হাকিম। নন্দীগ্রামের তারাচাঁদ বার এলাকার ইংরেজি শিক্ষকের বাড়িটি পছন্দ হয় পুরমন্ত্রীর। সব ঠিক থাকলে, এটাই হতে চলেছে নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের আস্তানা। দোতলা বাড়ি, তিন তলায় রয়েছে একটি ঘর। এই বাড়িতে থাকেন মাস্টারমশাই, তাঁর স্ত্রী ও দুই ছেলে। দোতলায় রয়েছে ফাঁকা, ৪টে ঘর, ২টো বাথরুম, একটা রান্নাঘর, তিনতলায় আরও একটি ঘর।

এদিকে, কসবার বোরো কোঅর্ডিনেটর সুশান্ত কুমার ঘোষকে তৃণমূলের রাজ্য সম্পাদক করা হয়েছে। নন্দীগ্রামে পাঠানো হচ্ছে তাঁকে। সব মিলিয়ে নন্দীগ্রাম এখন ‘গরম’।

Advt

Previous articleচলে গেলেন বিশিষ্ট কৃষিবিজ্ঞানী রথীন্দ্র নারায়ণ বসু
Next articleকাল ব্রিগেডে মোদির পাশে মিঠুন-অক্ষয়ের যুগল ফ্রেম?