প্রথম টি-২০ তে হার ভারতের

নরেন্দ্র মোদি স্টেডিয়ামে( narendra modi stadium ) প্রথম টি-২০ ম‍্যাচে হার ভারতের( india)। এদিন বিরাটের( virat kohli) দলের বিরুদ্ধে ৮ উইকেটে জিতল ইংল‍্যান্ড( england)। ম‍্যাচের সেরা জোফ্রা আর্চার। ভারতের হয়ে ৬৭ রান করেন শ্রেয়স আইয়র। এদিন মাঠে বসে ভারত-ইংল‍্যান্ড ম‍্যাচ দেখলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।

এদিন টসে জিতে প্রথমে ব‍ল করার সিদ্ধান্ত নেয় ইংল‍্যান্ড। প্রথমে ব‍্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৭ উইকেট হারিয়ে ১২৪ রান করে বিরাট কোহলির দল। শ্রেয়স আইয়র এবং ঋষভ পন্থ। ৬৭ রান করেন শ্রেয়স। ২১ রান করেন পন্থ। তবে ব‍্যর্থ ভারতের ওপেনাররা। ৪ রান করেন শিখর ধাওয়ান। ১ রান করেন কে এল রাহুল। রান করতে ব‍্যর্থ হন ভারত অধিনায়ক বিরাট কোহলিও। শূন‍্য রানে আউট হন তিনি। ইংল‍্যান্ডের হয়ে তিন উইকেট নেন জোফ্রা আর্চার। একটি করে উইকেট নেন, আদিল রাশিদ, মার্ক উড, ক্রিশ জর্ডন এবং বেন স্টোকস।

জবাবে ব‍্যাট করতে নেমে ২ উইকেট হারিয়ে সহজে জয় তুলে নেয় ইংল‍্যান্ড। ৪৯ রান করেন জেসন রয়। ২৮ রান করেন জস বার্টলার। ২৪ রান করেন মালান। ২৬ রান করেন ব্রিস্টো। ভারতের হয়ে একটি করে উইকেট নেন যুজবেন্দ্র চ‍্যাহাল এবং ওয়াশিংটন সুন্দর।

আরও পড়ুন:চ‍্যাম্পিয়ন হয়ে মাঠ ছাড়তে মরিয়া হাবাসের দল

Advt

Previous articleহুইল চেয়ারে বসে প্রচার, স্পেশাল “চটি” মমতার জন্য
Next articleবাংলাদেশ-ভারত অভিন্ন পরিবহন ব্যবস্থা! কার লাভ বেশি ?