ভোটে লড়তেই চাইছেন না মিঠুন,চেষ্টা চালাচ্ছেন বিজয়বর্গীয়, বিভ্রান্ত গেরুয়া শিবির

ভোট দোরগড়ায়৷ রাজ্যজুড়ে জল্পনা, পদ্ম-প্রতীকে কি ভোটে লড়বেন মিঠুন চক্রবর্তী?

মোদির ব্রিগেড-মঞ্চে সরাসরি বিজেপিতে (BJP) যোগ দেন মিঠুন (Mithun Chakrabarty) ৷ তারপর থেকেই চর্চা চলছে মিঠুন কি ভোটে লড়বেন? কলকাতার দুই কেন্দ্র, টালিগঞ্জ এবং শ্যামপুকুরের মধ্যে একটিতে তিনি প্রার্থী হচ্ছেন, এমন জল্পনাও চলছে৷ এসব প্রশ্নের জবাবে এখনও স্পষ্ট কিছু বলেননি মিঠুন৷ শুধুই বলছেন, “ওসব দল জানে, দল যা নির্দেশ দেবে, তাই-ই করবো”৷ মিঠুনের কথায় এবং কাজে বিভ্রান্তিতে গেরুয়া শিবির।

বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়ও (Kailash Vijayvargiya) শুক্রবার শিলিগুড়িতে এব্যাপারে স্পষ্ট কিছু বলেননি৷এদিন তিনি বলেছেন, “মিঠুনদাকে ভোটে দাঁড়াতে অনুরোধ করা হয়েছে। কিন্তু এখনও তিনি রাজি হননি।”

আরও পড়ুন-অভিমান, ক্ষোভ বজায় রেখেই কলকাতার জন্য গেরুয়া-নাম গেলো দিল্লিতে

বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই মিঠুনকে নিয়ে চর্চা শুরু হয়, তিনিই কি বাংলায় বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী? এমন প্রশ্ন ঘুরতে থাকে দলের অন্দরেও। কিন্তু এখনও দল বা মিঠুনের কাছ থেকে নির্দিষ্ট উত্তর পাওয়া যায়নি৷ এদিন বিজয়বর্গীয় বলেছেন, “দলের তরফে একাধিকবার, একাধিক শীর্ষ নেতা মিঠুনদাকে ভোটে লড়তে অনুরোধ করেছেন। কিন্তু এখনও মিঠুনদা রাজি হননি। তবে এখনও কথা চলছে৷ তাঁর সঙ্গে আবার কথা বলবো। মিঠুনদা রাজি থাকলে দল তাঁকে প্রার্থী করবে।”

রাজনৈতিক মহলের বক্তব্য, এক সাক্ষাৎকারে মিঠুন চক্রবর্তী নিজেই বলেছিলেন, “ভোটে লড়া নিয়ে দল যা সিদ্ধান্ত নেবে তাই করবো।” দল তো এখন প্রার্থী হতে বলছে, তাহলে তিনি পিছিয়ে যাচ্ছেন কেন ? ”

Advt

Previous articleপুরনো মেজাজে ধোনি, অনুশীলনে একের পর এক ছক্কা হাঁকালেন তিনি
Next articleহম্বিতম্বি-ই সার, ভাগের আসনেই প্রার্থী দিতে পারছেনা আব্বাসের দল, ফেরাচ্ছে ৪ আসন