ফের পিছিয়ে গেল তৃণমূলের নির্বাচনী ইস্তাহার প্রকাশের দিন

বুধবার অর্থাৎ ১৭ মার্চ তৃণমূল কংগ্রেসের নির্বাচনী ইস্তাহার প্রকাশ পাবে। রবিবার ১৪ মার্চ নন্দীগ্রাম দিবস উপলক্ষ্যে ইস্তাহার প্রকাশ করার কথা ছিল তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের। কিন্তু সিদ্ধান্ত বদল করা হয়। সূত্রের খবর, আগামী ১৭ তারিখ জেলা সফরের মাঝেই মমতা কলকাতায় ফিরে নির্বাচনী ইস্তাহার প্রকাশ করবেন।

নন্দীগ্রামে জখম হওয়া মমতাকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। কিন্তু তৃণমূল নেত্রী তা মানতে নারাজ। জানা গিয়েছে, রবিবার কপ্টারেই পুরুলিয়া যাবেন তৃণমূল নেত্রী। আগামীকাল, সোমবার তৃণমূল সুপ্রিমো বক্তব্য রাখবেন পুরুলিয়ার বাঘমুণ্ডি বিধানসভার ঝালদা এবং বলরামপুর বিধানসভার রথতলা এলাকায় দু’টি নির্বাচনী প্রচার সভায়। মঙ্গলবার বাঁকুড়ার শালতোড়া, ছাতনা এবং রাইপুরে নির্বাচনী সভাতেও অংশ নেওয়ার কথা তাঁর। বুধবার ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর ও লালগড়ে আরও দু’টি নির্বাচনী সভার প্রধান বক্তা মমতা। সভামঞ্চে হুইল চেয়ারে বসেই ভাষণ দেবেন তিনি।

আরও পড়ুন-নন্দীগ্রাম দিবস : হুইল চেয়ারে করেই মিছিলে মমতা

নির্বাচন ঘোষণা হওয়ার পরে আর সময় নষ্ট করেননি মমতা। একেবারে কোমর বেঁধে নেমে পড়েছেন প্রচারে। গত ৭ মার্চ মুখ্যমন্ত্রী একটি রোড শো করেন শিলিগুড়িতে। কলকাতায় ফিরে ৮ মার্চ তিনি নারী দিবস উপলক্ষ্যে মিছিলে পা মেলান। ৯ মার্চ নন্দীগ্রামে যান তিনি। ১০ মার্চ তিনি আহত হন নন্দীগ্রামে। ফলে মাঝে যে প্রচার সূচী ছিল তাতে বদল আসে। আজ, রবিবার হুইল চেয়ারেই কলকাতার রাজপথে যুব তৃণমূলের মিছিলে সামিল হবেন মমতা বন্দ্যোপাধ্যায়। গান্ধীমূর্তি থেকে হাজরা পর্যন্ত তৃণমূল কংগ্রেসের একটি মিছিল রয়েছে। নেতৃত্ব দেবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। প্রায় ৫ কিমি রাস্তা মমতা বন্দ্যোপাধ্যায় হুইল চেয়ারে করেই সফর করবেন।

Advt

Previous articleআদি-নব্যের দ্বন্দ্বে ফাটল চওড়া হুগলির বিজেপির অন্দরে
Next article‘১৪ মার্চ বাংলার ইতিহাসে এক কালো অধ্যায়’, নন্দীগ্রাম দিবসে আবেগঘন টুইট মমতার