ভোটবঙ্গে তৃণমূলে যোগ টলিউডের সেলিব্রিটি দম্পতি নীল-তৃণার

ফের ভোটের মুখে তৃণমূলে (TMC) যোগ দিলেন দুই জনপ্রিয় টলি তারকা। বলা, টলিউডের (Tollywood) সাম্প্রতিক সময়ের সেরা সেলিব্রিটি দম্পতি নীল ভট্টাচার্য (Nil Bhattacharya)ও তৃণা সাহা (Trina Saha) আজ, শনিবার তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) উপস্থিতিতে এদিন দলের পতাকা হাতে তুলে নেন নীল–তৃণা। তাঁদের যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ ডেরেক ও’‌ব্রায়েন এবং স্বপন (বাবুন) বন্দ্যোপাধ্যায়। তারকা দম্পতি নীল–তৃণার পাশাপাশি এদিন টলিউডের প্রযোজক অঙ্কিত দাসও যোগ দেন তৃণমূলে।

এই মুহূর্তে টলিউড কার্যত আড়াআড়ি বিভাজন। একদল তারকা শাসক তৃণমূলের ছত্রছায়ায়, তো অন্য একদল গেরুয়া শিবিরে। একুশের হাইভোল্টেজ নির্বাচনে যুযুধান দুই পক্ষ অনেক আসনে সেলিব্রিটিদের প্রার্থী করেছেন। তৃণমূলে যোগদান প্রসঙ্গে নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা বলেন, “দিদিকে ছোট থেকে দেখে বড় হয়েছি। তাঁর লড়াই সামনে থেকে দেখেছি। মানুষের জন্য কাজ করার মানসিকতা দেখেছি। দিদির কাজ দেখে সবসময় অনুপ্রাণিত হয়েছি। অভিনয়ের কেরিয়ারেও দিদি সবসময় পাশে থেকে উৎসাহ জুগিয়েছেন। তৃণমূলে যোগ দিয়ে আরও বেশি করে মানুষের কাজ করে যেতে চাই। বাংলার উন্নয়নে দিদি যেভাবে কাজ করে চলেছেন সেই কাজে দিদির পাশে থাকতে চাই।টলিউডের শিল্পীদের জন্যও অনেক কাজ করেছেন দিদি। তাই আমাদের মনে হয় সবারই দিদির পাশে থাকা দরকার।”

 

সব আসনে তৃণমূল প্রার্থী তালিকা ঘোষণা করেছে। হঠাৎ এখন কেন রাজনীতিতে যোগদান? এ প্রসঙ্গে তৃণা বলেন, “এই প্রথম নয়। আগেও তৃণমূলের প্রচারে আমরা ছিলাম। আর রাজনীতিতে আসা মানেই ভোটে দাঁড়ানো নয়। মানুষের জন্য কাজ করাটাই আসল।”

Advt

Previous articleমমতার চোটকাণ্ডে রিপোর্ট দিতে দেরি, কমিশনকে জানাল ডিজির যৌথ কমিটি
Next articleহোয়াটসঅ্যাপ-ফেসবুক বন্ধের খবর থাকে, মানুষের মৃত্যুর খবর মোদি রাখে না: অভিষেক