‘লাল ফিরছে, বুঝে রং খেলবেন’, লাল আবির মেখে বার্তা খরাজের

ভোটের উৎসব শুরু হয়ে গিয়েছে রাজ্যে। জোরকদমে চলছে প্রচার পর্ব। সম্প্রতি শেষ হয়েছে দোল উৎসবও। এহেন সময়েই সোশ্যাল মিডিয়ায়(social media) একটি পোস্ট করলেন অভিনেতা খরাজ মুখোপাধ্যায়(Kharaj Mukherjee)। খরাজের ইঙ্গিতপূর্ণ সেই পোস্টকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক চর্চা। মঙ্গলবার সম্পূর্ণ লাল আবিরের নিজেকে রাঙিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় খরাজ লিখলেন, ‘একটু একটু করে লাল ফিরে আসছে। বুঝে রঙ খেলবেন ভাই।’ সঙ্গে রয়েছে হাসির ইমোজি।

খরাজ মুখোপাধ্যায়ের এই পোস্ট নিছক লাল আবির খেলা? নাকি কঠিন রাজনৈতিক বার্তা তাই নিয়েই শুরু হয়েছে জল্পনা। সাম্প্রতিক পরিস্থিতি বিচার করলে দেখা যাবে বঙ্গ রাজনীতিতে পুরোদমে নেমে পড়েছে টলিউড ইন্ডাস্ট্রি(Tollywood industry)। বহু তারকা সেলিব্রেটি কেউ যোগ দিয়েছেন তৃনমূলের তো কেউ আবার বিজেপিতে। দলে ঢোকার এই খেলা অবশ্য বামেদের ক্ষেত্রে দেখা যায়নি। রাজনৈতিক মহলের দাবি, ‘লাল ফিরছে’ শব্দের অর্থ হয়তো এবারের নির্বাচনে বামেরা ফিরে আসছে। আর ঠিক সেই আঙ্গিক থেকে ‘বুঝে রং খেলবেন ভাই’। একটি বার্তা সেই সমস্ত অভিনেতাদের জন্য যারা অভিনয় ছেড়ে রাজনীতির মধ্যে মাথা গুঁজেছেন।

আরও পড়ুন:মাদক মামলায় গ্রেফতার ‘বিগ বস ৭’-এর প্রতিযোগী এজাজ খান

তবে উল্লেখযোগ্যভাবে খরাজ মুখোপাধ্যায়ের এই পোস্টে দেখা গিয়েছে মানসী সাহার একটি কমেন্ট। টলিপাড়ায় ঘনিষ্ঠ অভিনেতাদের মধ্যে অন্যতম নাম মানসী। একুশের নির্বাচনে বাম প্রার্থীদের সমর্থনে পা মেলাতেও দেখা গিয়েছে তাকে। এখানে মানুষই খরাজের পোস্টে লেখেন, ‘জানতাম বন্ধু চিনতে ভুল করিনি’। এদিকে খরাজের এহেন পোস্টে নেটিজেনদের অনুমান আকারে-ইঙ্গিতে তিনি এবারের নির্বাচনে বামকে সমর্থন জানিয়েছেন।

Advt