বিজেপির মাইন্ড গেম ধোপে টিঁকবে না, নন্দীগ্রামে জিতেছেন মমতাই! দাবি যশবন্তের

ভোটবঙ্গে (West Bengal Assembly Election) এবারে সবচেয়ে হাইভোল্টেজ কেন্দ্র নন্দীগ্রাম (Nandigram)। খোদ মুখ্যমন্ত্রী (CM) সেখানে প্রার্থী। ইতিমধ্যেই নন্দীগ্রামে সাঙ্গ হয়েছে ভোট পর্ব। তা সত্ত্বেও সকলের মুখে সেই নন্দীগ্রাম। বিশেষ করে বিজেপির (BJP) বড়-মেজো-ছোট নেতাদের দাবি নন্দীগ্রামে জিতেছে তাঁদের প্রার্থী শুভেন্দু অধিকারী (Subhendu Adhikary)। শুভেন্দু নিজেও ভোট শেষ হওয়ার আগে থেকে সেই একই দাবি করে আসছে। শুধু তাই নয়, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ থেকে শুরু করে জেপি নাড্ডা, সকলের দাবি, নন্দীগ্রামে হারছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এবার তার পাল্টা দিলো রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। আজ, শনিবার তৃণমূল ভবনের সাংবাদিক বৈঠক করে বাজপেয়ী জমানার মন্ত্রী তথা অধুনা তৃণমূলের মুখপাত্র যশবন্ত সিনহা (Yashwant Sinha) বললেন, ”প্রথম দু’দফার ভোটে ফলাফল যে খুবই নিরাশাজনক হবে, তা বুঝেছে বিজেপি। তাই গভীর রাতে মোদি-অমিত শাহ-নাড্ডা মিলে বৈঠক করেছেন। হারবে বুঝে বিজেপি ইভিএম বদলের চক্রান্ত করেছে। আমরা তা রুখে দেব। আগামী ৬ দফা ভোটে ওদের ফল আরও খারাপ হবে।”

তিনি আরও বলেন, “মিথ্যের চর্চা চলছে বিজেপির অন্দরে। মাইন্ড গেমসে আমাদের মনোবল ভাঙার চেষ্টা চলছে। এ বিষয়ে জনগণকে সতর্ক করছি। সেসব মাইন্ড গেমস রুখে দিতে আমরা প্রস্তুত। আপনারা নিশ্চিন্তে থাকুন, নন্দীগ্রামে জিতেছে মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপিও সেটা ভালো মতো টের পেয়ে গিয়েছে।”

Advt

Previous articleভোট-টা তৃণমূল কে দিন যাতে বাংলা, বাংলায় থাকে: মমতা
Next articleভোটের মাঝেই হামলার ছক, বোমা কাণ্ডে গ্রেফতার বিহারের বাসিন্দা