বিজেপি ১০০ পার করতে পারবে না, অডিও ক্লিপ বিতর্কে জল ঢেলে ফের দাবি পিকের

প্রশান্ত কিশোরের পুরানো একটি অডিও ক্লিপের অংশ নিয়ে বিজেপি রাজনীতি শুরু করতেই কড়া বিবৃতিতে সব জল্পনায় জল ঢেলে দিলেন খোদ পিকে। টুইট করে জানিয়ে দিলেন, ‘আবার বলছি বিজেপি ১০০ পার করবে না।’ চতুর্থ দফা নির্বাচনের দিন বিজেপির প্রকাশিত অডিও ক্লিপ ও প্রশান্ত কিশোরের টুইটকে কেন্দ্র করে শুরু হল নয়া কাজিয়া।

‘বঙ্গ নির্বাচনে বিজেপি ১০০ পার করতে পারবে না।’ নির্বাচনের বহু আগেই একথা জানিয়ে টুইট করেছিলেন বঙ্গে তৃণমূলের ভোটকুশলী প্রশান্ত কিশোর। এখনও তাঁর টুইটার পিন টু টপ পোস্ট -বিজেপি ১০০-র গণ্ডী পেরোতে পারবে না। এরই মাঝে একটি নতুন অডিও ক্লিপ সামনে এনেছে বিজেপি। যেখানে মোদির গুরুত্বের কথা বলতে শোনা যাচ্ছে পিকেকে। কথা বলছেন মেরুকরণ নিয়েও। এহেন পরিস্থিতে অবশ্য মাথা ঠাণ্ডা রেখেই ফের বিবৃতি দিলেন পিকে। যেখানে তিনি বলেছেন, ‘বিজেপি যে আমার ক্লাবহাউজ চ্যাটকে তাদের নেতাদের কথার থেকেও বেশি গুরুত্ব দিচ্ছে এই কারণে আমি খুশি। তবে তাদের পুরো চ্যাটটা সামনে আনা উচিত।’ এরপর তিনি ফের বলেন, ‘আমি আমার আগের মন্তব্যেই স্থির থাকছি। বিজেপি কোনও ভাবেই বাংলায় ১০০ পেরোবে না।’

আরও পড়ুন:প্রথমবার ভোট দিতে এসে কোচবিহারের শীতলকুচিতে খুন তরুণ

উল্লেখ্য, বিজেপির তরফে একটি অডিও সম্প্রতি প্রকাশ্যে আনা হয়েছে। অমিত মালব্যর ফাঁস করা সেই অডিও ক্লিপে একটি ক্লাব হাউজ চ্যাটে প্রশান্ত কিশোরকে বলতে শোনা যাচ্ছে বাংলা‌য় বাম-কংগ্রেস-তৃণমূল সব দলই তোষণের রাজনীতি করেছ। পাশাপাশি এও দাবি করা হচ্ছে, এই নির্বাচনে তফশিলি ভোট একটা গুরুত্বপূর্ণ ফ্যাক্টর। নরেন্দ্র মোদির গুরুত্ব নিয়েও আলোচনা করা হয়েছে ওই ক্লাবহাউজ চ্যাটে। যদিও ওই অডিওর সত্যতা বিচার করেনি ‘এখন বিশ্ববাংলা সংবাদ’। ঘটনার পর পিকের দাবি, অর্ধেক নয় পুরো চ্যাটটা প্রকাশ্যে আনা হোক। এদিকে এই অডিওকে হাতিয়ার করে ভোট ময়দানে ফায়দা তুলতে মাঠে নেমেছেন বিজেপি নেতৃত্বরা। বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায় বলেন, ‘প্রশান্ত কিশোর জানেন সোনার বাংলা হবে, তবু তিনি তৃণমূলের সহযোগী।’ যদিও এই সমস্ত দাবিকে সম্পূর্ণ খারিজ করে নিজের বক্তব্যে অনড় পিকে।

Advt

Previous articleপ্রথমবার ভোট দিতে এসে কোচবিহারের শীতলকুচিতে খুন তরুণ
Next articleসুজন চক্রবর্তী-সহ নির্দল প্রার্থীর পোলিং এজেন্টের চোখে লঙ্কার গুঁড়ো!