ভোটপর্ব মিটে গেলেও রাজ্যজুড়ে তৃণমূল কর্মীদের ওপর সন্ত্রাস চলছেই

ভোট (West Bengal Assembly Election 2021) শেষ। কিন্তু ভোট পরবর্তী সন্ত্রাস থামার কোনো লক্ষণ নেই। বর্ধমানের কাটোয়ায় (Bardhaman, Katwa ) ভোটে জিতে এলাকায় বাজি ফাটানোকে কেন্দ্র করে তিন তৃণমূল (TMC) কংগ্রেস কর্মীকে কোপানোর অভিযোগ উঠল। অভিযোগের তির বিজেপির (BJP) দিকে। তৃণমূলের তিন কর্মীকে মাটিতে ফেলে লাঠি দিয়ে পিটিয়ে কোপানো হয় বলে অভিযোগ। গুরুতর জখম অবস্থায় তিন জনকে কাটোয়া মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনার জেরে কাটোয়া থানার করজগ্রামের দক্ষিণপাড়ায় প্রবল উত্তেজনা ছড়িয়েছে।

আলিপুরদুয়ারের (Alipurduar) ১ নম্বর ব্লক মথুরা এলাকায় তৃণমূলের (tmc)বুথ সভাপতিকে কুপিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ। মৃতের নাম দীপক রায়। তিনি আলিপুরদুয়ারের ১ নং ব্লক মথুরা এলাকার ১২/৪৪ নং বুথের তৃণমূলের বুথ সভাপতি পদে নিযুক্ত ছিলেন। জানা গিয়েছে, মঙ্গলবার গভীর রাতে বিয়ে বাড়ির অনুষ্ঠান থেকে বাড়ি ফিরছিলেন দীপক রায়। বাড়ি ফেরার পথে মথুরা সংলগ্ন এলাকায় তাঁকে আটকায় একদল দুষ্কৃতী। অতর্কিতে তাঁর ওপর ধারাল অস্ত্র দিয়ে কোপানো হয়। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। তাঁর মুখে ও মাথায় গভীর ক্ষত হয়ে যায়।

হিংসার ঘটনা ঘটছে ভাঙড়েও (Bhangor)। এখানে আইএসএফের (Isf)জয় হয়েছে। অভিযোগ, তারপর থেকেই ভয়ে আতঙ্কে রীতিমতো সন্ত্রাস হয়ে রয়েছে এলাকা। একের পর এক তৃণমূল কর্মী আক্রান্ত হচ্ছেন। তাঁদের বাড়ি ভাঙচুরের পাশাপাশি লুঠপাট চালানো হচ্ছে। তৃণমূল কর্মীদের তুলোর গোডাউন জ্বালিয়ে দেওয়ার অভিযোগ উঠল আইএসএফের বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে উত্তপ্ত ভাঙড়। তৃণমূল কর্মীদের তুলোর গোডাউনে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠল। মঙ্গলবার রাত আড়াইটে নাগাদ ভাঙড়ের গাবতলা গ্রামের বাসিন্দা শাহাবুদ্দিন মোল্লার তুলোর গোডাউনে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। গোডাউন সম্পূর্ণ ভস্মীভূত হয়ে গেছে। কয়েক লক্ষ টা অমকার ক্ষতি হয়েছে বলে অভিযোগ। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে ওই এলাকায়।

Previous articleআগামী ৮ ও ৯ মে দক্ষিণবঙ্গ জুড়ে প্রবল বৃষ্টির পূর্বাভাস
Next article“কুপ্রস্তাব দিয়ে পুরুষ হয় না, তাকে নপুংসক বলা হয়”, রুদ্রনীলের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য এক মহিলার