ফের শিরোনামে দেব, কোভিড-আক্রান্তের নিজের রেস্তোরাঁ থেকে বিনামূল্যে খাবার

ফের শিরোনামে দেব৷

এবার নিজের রেস্তোরাঁ থেকে করোনা (Corona) আক্রান্তদের বিনামূল্যে খাবার দিচ্ছেন তৃণমূলের এই তারকা- সাংসদ৷

এক টুইটে নিজের এই নতুন উদ্যোগের কথা জানিয়ে দেব (DEV) লিখেছেন, “আমাদের টিম ‘টলি টেলস’ ( ‘টলি টেলস’ দেবের রেস্তোরাঁর নাম) এবং সর্দারনি পরমজিৎ কউর মেডিক্যাল ট্রাস্ট যৌথভাবে করোনা আক্রান্তদের জন্য বিনামূল্যে খাবার (Free Lunch for Covid positive people ) দেওয়ার ব্যবস্থা করেছি। আমরা প্রথমদিন ৫০টি মিল বিতরণ করছি। আগামী দিনে চাহিদা অনুযায়ী এর পরিমাণ আরও বাড়ানো হবে। আপনারা প্রয়োজন হলে ‘টলি টেলস’-এর এই পরিষেবা নিতে পারেন।”

সোমবার থেকেই এই পরিষেবা চালু হয়েছে৷ দেব জানিয়েছেন, ‘টলি টেলস’-এর খাবার বিতরণের কেন্দ্র থেকে প্রতিদিন দুপুর সাড়ে ১২টা থেকে দেড়টা পর্যন্ত কোভিড আক্রান্তদের জন্য লাঞ্চ নেওয়া যাবে। সঙ্গে রেস্তোরাঁর ঠিকানাও দেওয়া হয়েছে।

গত বছর অতিমারির সময়ে কোনও ঢাকঢোল না পিটিয়েই নিজের লোকসভা কেন্দ্র ঘাটালে করোনা আক্রান্তদের আত্মীয় পরিজনদের জন্য বিনা খরচে খাবারের ব্যবস্থা করেছিলেন দেব। অসংখ্য পরিযায়ী শ্রমিককে ঘরে ফেরার বন্দোবস্ত করেছিলেন ৷ এবারের ভোট প্রচারেও মঞ্চে উঠে প্রথমেই সকলকে মাস্ক পরার পরামর্শ দিয়েছেন। বলেছেন, “আগে মানুষের জীবন তারপর ভোট”৷ এ ছাড়াও সোশ্যাল মিডিয়ার সাহায্য নিয়ে ধারাবাহিকভাবে মানুষকে সতর্ক করে গিয়েছেন।

আরও পড়ুন:শহরজুড়ে মুষলধারে বৃষ্টি, ভিজল বঙ্গের একাধিক জেলা

Advt

 

Previous articleচিনের হুঁশিয়ারি, কোয়াডে যোগ দিলে বাংলাদেশের সঙ্গে সম্পর্ক খারাপ হবে
Next articleরাশিয়ার স্কুলে বন্দুকবাজের হামলা , মৃত্যু ৮ শিশুসহ ১১ জনের