নিখোঁজ স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ! খোঁজ পেতে মিসিং ডায়েরি করা হলো থানায়

বঙ্গ নির্বাচনের প্রাক্কালে ডেইলি প্যাসেঞ্জার হয়েছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ(Amit Shah)। তবে ফলাফল প্রকাশের পর থেকে তাঁর আর কোনও হদিস পাওয়া যায়নি। দেশের ভয়াবহ করোনা পরিস্থিতিতেও খুঁজে পাওয়া যাচ্ছে না তাঁকে। এহেন পরিস্থিতিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কোথায় রয়েছেন তা খুঁজে বার করতে বুধবার দিল্লি পুলিশের(Delhi Police) দ্বারস্থ হলেন ছাত্রনেতা নাগেশ কারিআপ্পা(Nagesh kariappa)। ইনি ন্যাশনাল স্টুডেন্ট ইউনিয়ন অফ ইন্ডিয়া(NSUI)-র সাধারণ সম্পাদক। দিল্লি পুলিশ স্টেশনে গিয়ে একটি নিখোঁজ ডায়েরি করেছেন তিনি। পুলিশের কাছে অনুরোধ করেছেন অবিলম্বে অমিত শাহকে খুঁজে বের করার জন্য।

সম্প্রতি এ প্রসঙ্গে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে নাগেশ জানান, “রাজনৈতিক নেতাদের জীবনের উদ্দেশ্য মানুষের সেবা করা, দেশের মানুষের পাশে দাঁড়ানো। তবে দেশ যখন কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে তখন অমিত শাহদের মতো রাজনৈতিক নেতাদের খুঁজে পাওয়া যাচ্ছে না।” এ প্রসঙ্গে এনএসইউআই- এর জাতীয় সম্পাদক ও মুখপাত্র লোকেশন বলেন, ওই নিখোঁজ ডায়েরি করার পর নাগেশ কারিয়াপ্পাকে জিজ্ঞাসাবাদ করেছে দিল্লি পুলিশ। পাশাপাশি ওই ছাত্র সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে, ‘করোনা পরিস্থিতির জন্য দেশ একটি কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। এই পরিস্থিতিতে সরকার যাতে দেশের প্রত্যেকটি মানুষের পাশে দাঁড়ায়, আমরা প্রত্যেকেই তা চাইছি। দেশের প্রত্যেকটি মানুষের কাছে সরকারকে উত্তর দিতে হবে। কিন্তু বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে মোদী সরকার সম্পূর্ণভাবে ব্যর্থ। তাই এই নিখোঁজ রিপোর্ট দায়ের করা হয়েছে। আমরা চাই সরকার সামনে এসে নিজের পক্ষ রাখুক।’

আরও পড়ুন:বিজেপির ৫০ কর্মী-সমর্থকদের ঘরে ফেরালেন হিঙ্গলগঞ্জের তৃণমূল বিধায়ক

অন্যদিকে দেশের ভয়াবহ এই পরিস্থিতিতে মোদি সরকারের দিকে অভিযোগের আঙুল তুলে লোকেশ জানান, ২০১৩ সালের আগে পর্যন্ত রাজনীতিবিদরা নিজেদের কর্তব্য সম্বন্ধে ওয়াকিবহাল ছিলেন। মানুষের পাশে দাঁড়াতেন। কিন্তু বিজেপি সরকার ক্ষমতায় আসার পর ধীরে ধীরে অবস্থার পরিবর্তন হয়। বর্তমানে দেশ যখন একটি কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে, তখন প্রধানমন্ত্রীর পরেই যিনি সবথেকে বেশি ক্ষমতাসীন তিনি ‘নিখোঁজ’। সাধারণ মানুষের পাশে পাওয়া যাচ্ছে না তাঁকে। সেক্ষেত্রে তাঁকে খুঁজে পাওয়ার জন্যই এই পদক্ষেপ।

Advt

Previous articleবীজপুরের বিভিন্ন ওয়ার্ড স্যানিটাইজ করতে পথে নামল কুইক রেসপন্স টিম
Next articleমর্মান্তিক! করোনায় মৃত ছেলের দেহ আগলে বসে রয়েছেন পক্ষাঘাতগ্রস্থ বৃদ্ধা মা