রাজনৈতিক প্রতিহিংসা! নারদ মামলায় ফিরহাদ, সুব্রত, মদন, শোভনকে বাড়ি থেকে তুলে নিয়ে গেল সিবিআই

রাজনৈতিক প্রতিহিংসা না, ভোটে হেরে গিয়ে অতৃপ্ত বিজেপি নেতাদের ছটফটানি!

নাটকীয়ভাবে নারদ মামলায় সোমবার রাজ্যের মন্ত্রী-বিধায়কদের তুলে নিয়ে যাওয়া হলো সিবিআই অফিসে। উপলক্ষ্য অবশ্যই জেরা। তুলে নিয়ে যাওয়া হয় ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়কে। সেখানে জেরা করা হবে। লক্ষ্যণীয় হলো নারদ মামলায় বিজেপির দুই অভিযুক্ত নেতা শুভেন্দু অধিকারী বা মুকুল রায়কে গ্রেফতার করা হয়নি। যার ফলে রাজনৈতিক প্রতিহিংসার তত্ত্ব স্বাভাবিকভাবে উঠে আসছে।

সিবিআই সূত্রে খবর, গতকাল রাতেই দিল্লি থেকে চলে আসে সিবিআইয়ের দল। সকালে কেন্দ্রীয় বাহিনী ঘিরে ফেলে অভিযুক্তদের বাড়ি। চেতলায় ববি হাকিমকে গ্রেফতার করতে গেলে তৃণমূল কর্মীরা ঘিরে ফেলে। কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে সঙ্ঘর্ষ বাধে। এরপর শুরু হয় অবরোধ। ফিরহাদ তাদের সরিয়ে দিয়ে সিবিআইয়ের গাড়িতে উঠে পড়েন ফিরহাদ। বাকি ৩জনকে বাড়ি থেকে তোলার প্রশ্নে কোনও সমস্যা হয়নি।

যাদের গ্রেফতার করা হয়েছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার অনুমতি দিয়েছিলেন রাজ্যপাল জগদীপ ধনকড়। সিবিআই সূত্রে খবর, আজই এই চারজনের বিরুদ্ধে চার্জশিট পেশ করা হবে। সৌগত রায়কেও আনা হবে বলে খবর। এদের বিরুদ্ধে চার্জশিট দিয়ে গ্রেফতার করে আদালতে পেশ করা হবে বলে খবর।

Previous articleকরোনা পরিস্থিতি পর্যালোচনায় নবান্নে মন্ত্রিসভার জরুরি বৈঠক ডাকলেন মমতা
Next articleস্থিতিশীল কবি জয় গোস্বামী, কমেছে জ্বর