চোখ রাঙাচ্ছে ইয়াস, বাতিল শতাধিক ট্রেন

ইয়াস-এর আশঙ্কায় মঙ্গল, বুধ এবং বৃহস্পতিবারের পূর্ব ও দক্ষিণ-পুর্ব রেলের শতাধিক ট্রেন বাতিল করা হল। পুর্ব ও দক্ষিণ-পূর্ব রেলের বাতিল ট্রেনগুলির তালিকায় রয়েছে ওড়িশা ও দক্ষিণ ভারতগামী সমস্ত দূরপাল্লার ট্রেন। এদের মধ্যে যুক্ত হয়েছে স্পেশাল ট্রেনগুলিকেও ।

পূর্ব রেলের একাধিক এক্সপ্রেস ট্রেনগুলির মধ্যে রয়েছে, পটনা-হাওড়া, নয়াদিল্লি-হাওড়া, রাধিকাপুর-হাওড়া, অমৃতসর-কলকাতা, মদর-কলকাতা, আজমেঢ়-শিয়ালদহ, আগরতলা-শিয়ালদহ, জব্বলপুর-হাওড়া, নয়াদিল্লি-শিয়ালদহ, প্রয়াগরাজ হাওড়া, গুয়াহাটি-হাওড়া, পটনা-কলকাতা, নিউ আলিপুরদুয়ার-শিয়ালদহ, যোধপুর-হাওড়া, ইন্দোর-হাওড়া, কালকা-হাওড়া, ছত্রপতি শিবাজি টার্মিনাস-হাওড়া, অমৃতসর-হাওড়া, , মালদহ টাউন-শিয়ালদহ, মুজফ্ফরপুর-কলকাতা, ভোপাল-হাওড়া, গয়া-হাওড়া, মোকামা-হাওড়া, জামালপুর-হাওড়া, লালগোলা-শিয়ালদহ, বালিয়া-শিয়ালদহ, বামনহাট-শিয়ালদহ, আলিপুরদুয়ার-শিয়ালদহ এক্সপ্রেসের নাম রয়েছে।

অন্যদিকে, দারভাঙ্গা-কলকাতা, ডিব্রুগড়-হাওড়া, রাজেন্দ্রনগর-হাওড়া, দেরাদুন-হাওড়া, যোগ নগরী ঋষিকেশ-হাওড়া, কাঠগোদাম-হাওড়া, রক্সৌল-হাওড়া, জয়নগর-শিয়ালদহ, গোরক্ষপুর-কলকাতা, উদয়পুর সিটি-কলকাতা, আগরা ক্যান্টনমেন্ট-কলকাতা, যোগবাণী-কলকাতা, নঙ্গাল ড্যাম-কলকাতা এক্সপ্রেসও রয়েছে এই তালিকায়। বাতিল হওয়া স্পেশাল ট্রেনগুলির মধ্যে রয়েছে দিঘা-মালদহ টাউন এক্সপ্রেস, গুয়াহাটি-যশবন্তপুর, গুয়াহাটি-সেকেন্দ্রবাদ, রাজেন্দ্রনগর-বাঁকা এক্সপ্রেস।

Advt

 

Previous article২৬ মে থেকে কি ভারতে বন্ধ হয়ে যাবে ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম? শুধুমাত্র থাকবে Koo!
Next articleভ্যাকসিন নিতে নারাজ, যোগীরাজ্যে স্বাস্থ্যকর্মীদের দেখে নদীতে ঝাঁপ গ্রামবাসীর