‘সাবালক’ শুভেন্দুকে পাল্টা দিলেন ‘নাবালক’ অভিষেক

শুভেন্দুর খোঁচার উপযুক্ত জবাব দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ইয়াস (Yaas)থামার পর থেকেই বিপর্যস্ত এলাকা পরিদর্শন করছেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Benarjee)। বুধবার তিনি যান দক্ষিণ ২৪ পরগনা পাথরপ্রতিমা-সহ সংলগ্ন এলাকা পরিদর্শনে। সেখানে গিয়েই নাম না করে প্রাক্তন সেচমন্ত্রী শুভেন্দু অধিকারী (Shubhendu Adhikari) এবং রাজীব বন্দ্যোপাধ্যায়কে (Rajib Banerjee) তীব্র আক্রমণ করেন অভিষেক। এর প্রতিক্রিয়ায় বিকেলে শুভেন্দু অধিকারী বলেন, তিনি ‘নাবালকে’র কথার জবাব দেবেন না। বৃহস্পতিবার, রামনগর থেকে শঙ্করপুর- ইয়াস বিধ্বস্ত বিস্তীর্ণ সমুদ্রতট পরিদর্শনে গিয়ে ‘সাবালক’ শুভেন্দুকে পাল্টা জবাব দিলেন অভিষেক।

শুভেন্দু নাম না করে অভিষেক স্পষ্ট বলেন, “সাবালকত্বের কী পরিচয় দিয়েছেন তিনি?” এদিন মন্দারমণি-তাজপুর-শঙ্করপুর বাঁধ এবং রাস্তার অবস্থা দেখে তীব্র ক্ষোভ প্রকাশ করেন অভিষেক। নাম না করে কাঠগড়ায় তোলেন শিশির-শুভেন্দু অধিকারীর ভূমিকাকে। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে স্পষ্ট বলেন, “আপনারা বুঝতে পারছেন দিঘা উন্নয়ন পর্ষদের দায়িত্বে করা ছিলেন। সেচমন্ত্রীই বা কারা ছিলেন?” সেই প্রসঙ্গ টেনে অভিষেক বলেন, “‘সাবালক’রা কাজ করেনি, মানুষের গ্রাস কেড়ে নিয়েছে। বলেই ‘নাবালক’কে এখন আসতে হয়েছে”। এরপর এই সুর চড়িয়ে অভিষেক বলেন, “মুখ্যমন্ত্রী তো বলেইছেন, সব তদন্ত হবে। আর আমি নিশ্চিন্ত তদন্ত হলে কেঁচো খুঁড়তে কেউটে বেরোবেই”।

রাজনৈতিক মহলের একাংশ মতে, তৃণমূল সাংসদ অল্প কথাতেই সবটা বুঝিয়ে দিয়েছেন। দিঘা-শঙ্করপুর উন্নয়ন পর্ষদের সভাপতি হিসেবে শিশির অধিকারীর এবং সেচমন্ত্রী হিসেবে শুভেন্দুর ভূমিকা এবার আতস কাচের তলায় আসছে সেটা স্পষ্ট অভিষেকের মন্তব্য থেকেই।

আরও পড়ুন:প্রত্যেক দেশবাসীকে বিনামূল্যে টিকা দিক কেন্দ্র, মমতার সুরেই সুর চড়ালেন নবীন -বিজয়ন

Advt

Previous articleচিনের বিড়াল- পায়রা উত্তর কোরিয়ায় করোনা ছড়াচ্ছে, তাই তাদের মেরে ফেলার নির্দেশ দিলেন কিম
Next articleকরোনা কালেও ক্ষুদ্র সঞ্চয় প্রকল্পে বাংলা দেশের সেরা