জম্মু কাশ্মীরের পুলওয়ামায় জঙ্গিদের গুলিতে খুন বিজেপি নেতা

ফের একবার উপত্যকায় বিজেপি নেতাকে নৃশংসভাবে খুন করল জঙ্গিরা(terrorist)। বুধবার রাতে জম্মু-কাশ্মীরের(Jammu Kashmir) পুলওয়ামা জেলার ত্রালে রাকেশ পন্ডিত(Rakesh pandit) নামের এক বিজেপি কাউন্সিলরকে(BJP Councilor) নৃশংসভাবে গুলি করে খুন করা হয়। জানা গিয়েছে, ঘটনার সময় রাকেশ তাঁর এক বন্ধুর বাড়ি গিয়েছিলেন। সেখানেই রাত দশটা পনেরো নাগাদ ৩ জঙ্গির একটি দল এলোপাতাড়ি গুলি চালায়। গুলিতে গুরুতর আহত হন রাকেশ। দ্রুত তাঁকে হাসপাতাল নিয়ে যাওয়ার সময় পথেই মৃত্যু হয় তাঁর। জঙ্গিদের গুলিতে আহত হয়েছেন রাকেশের বন্ধুর মেয়েও। বর্তমানে হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন সে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি জম্মু-কাশ্মীরে একের পর এক বিজেপি নেতা খুনের ঘটনার জেরে কাউন্সিলর রাকেশ পন্ডিতের জন্য ব্যক্তিগত নিরাপত্তারক্ষীর ব্যবস্থা করা হয়েছিল পুলিশের তরফে। কবে নিরাপত্তারক্ষীদের সঙ্গে না নিয়েই দক্ষিণ কাশ্মীরে নিজের পৈত্রিক গ্রামে বেড়াতে গিয়েছিলেন রাকেশ। সেখানেই ঘটে এই দুর্ঘটনা। পুলিশের তরফে আরও জানানো হয়েছে, ইতিমধ্যে গোটা এলাকা ঘিরে ফেলে জঙ্গিদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। পাশাপাশি এই ন্যাক্কারজনক হামলার পর উপ-রাজ্যপাল মনোজ সিনহা এক বিবৃতি জারি করেছেন। যেখানে তিনি বলেন, ‘পুলওয়ামার ত্রালে কাউন্সিলর রাকেশ পন্ডিতের উপর ন্যাক্কারজনক হামলার খবর শুনে আমি মর্মাহত। এই হামলার কড়া নিন্দা করছি আমি পাশাপাশি মৃতের পরিবারের শোকার্ত সদস্যদের প্রতি আমার সমবেদনা।’

পাশাপাশি ন্যক্কারজনক এই হামলার পর এক বিবৃতি জারি করেছেন জম্মু কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি। শোক প্রকাশ করে তিনি বলেন, নৃশংস এই হিংসা জম্মু-কাশ্মীরকে কেবল দুঃখই দিয়েছে। জঙ্গিদের গুলিতে বিজেপি নেতা রাকেশ পন্ডিতের মৃত্যুর ঘটনার কথা শুনে আমি স্তব্ধ হয়ে গিয়েছি। হিংসার এমন অমানবিক ঘটনা জম্মু-কাশ্মীরে কেবল দুঃখ বাড়িয়েছে। ওনার পরিবারের প্রতি আমার সমবেদনা ও ওনার আত্মার চিরশান্তি কামনা করছি।

Advt

Previous articleলর্ডসে সৌরভের শতরানের রেকর্ড ভাঙলেন কনওয়ে
Next articleএই প্রথম নবাগত সন্তানের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন শ্রেয়া ঘোষাল