তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত জগদ্দল, দফায় দফায় উত্তেজনা, আহত ৩ পুলিশকর্মী

ফের তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত উত্তর ২৪ পরগণার জগদ্দল। কার্যত ধুন্ধুমার পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশবাহিনী। পুলিশকে দেখেই শুরু হয় বোমাবাজি এমনটাই অভিযোগ। ভাঙচুর করা হয়েছে বেশ কয়েকটি বাড়িও। এই ঘটনায় আহত হয়েছেন তিন জন পুলিশকর্মী। শাসক-বিরোধী দু’পক্ষর মধ্যেই চলছে অভিযোগ পাল্টা অভিযোগ।

আরও পড়ুন-রাজ্যে ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত ৩০, মারণ ছত্রাকের প্রতিষেধক কেনার ক্ষেত্রে জারি নয়া নির্দেশিকা

অভিযোগ, শুক্রবার রাত সাড়ে এগারোটা নাগাদ কয়েকজন দুষ্কৃতী ভাটপাড়া পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের বিজেপি নেতা লালবাবু প্রসাদের বাড়ির বাইরের কাচে ভাঙচুর চালায়। লালবাবুকে লক্ষ্য করে ছোঁড়া হয় কয়েক রাউন্ড গুলিও। বিজেপি নেতার অভিযোগ, একটি গুলি দেওয়ালে এবং অপরটি টিভিতে লাগে। বিজেপির অভিযোগ, এই ঘটনার নেপথ্যে রয়েছে তৃণমূল। তবে এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস।

গতকাল ওই বিজেপি নেতার বাড়িতে যান সাংসদ অর্জুন সিং। তিনিও আঙুল তুলেছেন তৃণমূলের দিকে। এরপর ফের শনিবার তৃণমূল-বিজেপি সংঘর্ষে কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় ভাটপাড়া। ঘটনাস্থলে পৌঁছে সংঘর্ষ রুখতে যায় পুলিশ বাহিনী। সেই সময় আহত হন তিন পুলিশকর্মীও। এই মুহূর্তে হাসপাতালে চিকিৎসাধীন তাঁরা। এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা হয়নি। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Advt

Previous articleকেশপুরের লিফলেট নিয়ে নির্মলার টুইট, করোনাকালে কেন্দ্রীয় অর্থমন্ত্রীর এমন কাজে নিন্দা
Next articleএক ব্যক্তি এক পদ চালু: ভার্চুয়াল মেগা শীর্ষ বৈঠকে ঘোষণা মমতার