রাস্তার উপরেই দুষ্কৃতীদের ধারালো অস্ত্রের কোপে আক্রান্ত যুবক, তদন্তে পুলিশ

আক্রান্ত যুবক

রাস্তার উপরেই দুষ্কৃতীদের ধারালো অস্ত্রের কোপে আক্রান্ত যুবক। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য এলাকায়। এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি পুলিশ। চলছে তল্লাশি।

দুষ্কৃতীদের ধারালো অস্ত্রের কোপে আক্রান্ত এক যুবক। ঘটনাটি শান্তিপুর ১৭ নম্বর ওয়ার্ডের পোড়াডাঙা পাড়া এলাকার। জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে পোড়াডাঙা পাড়া এলাকার যুবক কানাই হরিজন (২৮) তাঁর স্ত্রীকে নিয়ে এলাকারই একটি দোকানে গিয়েছিলেন। ফেরার পথে বেশ কয়েকজন যুবক কানাই হরিজনের উপরে হঠাৎই হামলা চালায়। স্ত্রীর সামনেই ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে কানাই হরিজনকে, স্ত্রী চেচামেচি করতেই ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। স্ত্রীর সামনে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পরে কানা হরিজন। ঘটনাস্থলে এলাকার লোকজন এসে কানাই হরি জনকে উদ্ধার করে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যায় চিকিৎসার জন্য।

আরও পড়ুন-সেবক রংপো রেললাইনের টানেলে ধস, মৃত ২, আহত ৭, উদ্বিগ্ন পরিবেশপ্রেমীরা

এই ঘটনার কথা জানতে পেরে ঘটনাস্থলে যায় শান্তিপুর থানার পুলিশ। স্থানীয়দের অভিযোগ, এর আগেও একাধিকবার ওই এলাকায় বোমাবাজির মতো ঘটনা ঘটিয়েছে দুষ্কৃতীরা। এছাড়াও এলাকায় প্রতিদিনই জুয়া মদের আসর বসায় প্রতিবাদ করলে হুমকির মুখে পড়তে হয়। পুরো ঘটনাকে কেন্দ্র করে শান্তিপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে কানাই হরিজনের পরিবার। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ।

 

Previous articleবিচারপতি কৌশিক চন্দের বেঞ্চে কেন নন্দীগ্রাম মামলা? হাইকোর্টে বিক্ষোভ আইনজীবীদের
Next articleমুকুলের বিধায়ক পদ খারিজের আবেদন জানিয়ে এবার অধ্যক্ষকে চিঠি শুভেন্দুর