পরাজয় মানতে না পেরে ৩৫৬-র দাবি তুলছে বিজেপি: তীব্র কটাক্ষ কুণালের

বিধানসভা নির্বাচনে বিজেপি পরাজয় তা মানতে পারছে না। যার জন্যেই তারা ৩৫৬-র দাবি করে বেড়াচ্ছে। কোন্নগরে এক রক্তদান শিবিরে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এই প্রতিক্রিয়া দেন তৃণমূল (Tmc) রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)। কোভিড (Covid) পরিস্থিতিতে বিজেপির (Bjp) এই চক্রান্ত মানুষ মেনে নেবে না বলেও মন্তব্য করেন কুণাল।

বিজেপির পক্ষ থেকে পুনর্গণনার জন্য হাইকোর্টের দ্বারস্থ হওয়ার কথা বলা হয়েছে। তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক বিজেপির নিশীথ প্রামাণিকের (Nisith Pramanik) উদাহরণ টেনে বলেন, “তাঁদেরই তো দুজন এমপি ভোটে জিতে পদত্যাগ করলেন। তার মানে তাঁরা ফলাফল মেনে নিয়েছেন”।

এরপরই কটাক্ষ করে কুণাল ঘোষ বলেন, “একদিন যাঁরা চার্টার্ড প্লেনে দিল্লি গিয়েছিলেন, আজ তারা টোটোয় করে ফিরতে চাইছেন। তবে দলে কাদের নেওয়া হবে সে ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন দলের শীর্ষ নেতৃত্ব”। কুণাল জানান, তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Bandopadhyay) এমন কোনও সিদ্ধান্ত নেবেন না, যাতে তৃণমূলের কর্মীদের মনে আঘাত লাগে।

রবিবার, হুগলির কানাইপুর অঞ্চল তৃণমূল মহিলা কংগ্রেসের উদ্যোগে রক্তদান শিবিরের আয়োজন করা হয়। কুণাল ঘোষ ছাড়াও উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী হুমায়ুন কবীর, রত্না দে নাগ, বিধায়ক কাঞ্চন মল্লিক, দিলীপ যাদব, আচ্ছেলাল যাদব, রেখা দাস, কণিকা ঘোষ প্রমুখ। বৃষ্টি সত্ত্বেও কোভিড বিধি মেনে বহু মানুষ রক্তদান করেন।

আরও পড়ুন:বাবা সরকারি আধিকারিক, মা শিক্ষিকা: এমএ পাস চোরের কীর্তিতে তাজ্জব পুলিশ

 

Previous articleভোট পরবর্তী হিংসা: হাইকোর্টের নির্দেশ পুনর্বিবেচনার আর্জি জানাল রাজ্য
Next articleশ্রীরামকৃষ্ণ ভাবধারায় গঙ্গাপুজো, জয়ন্ত ঘোষের কলম