মিতালি রাজের বায়োপিক ‘সাবাশ মিঠু’র পরিচালনায় সৃজিত মুখোপাধ্যায়

আবারও বড় পর্দায় আসতে চলেছে স্পোর্টস বায়োপিক। মেরি কম, সাইনা নেহওয়াল, মিলখা সিং, মির রঞ্জন নেগির পর এবার ভারতের মহিলা দলের অধিনায়ক মিতালি রাজকে ( mithali raj) নিয়ে হতে চলেছে বায়োপিক। সিনেমার নাম ‘সাবাশ মিঠু’। আর এবার এই বায়োপিকের সঙ্গে নাম জুড়ে গেল টলিউড পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit mukherjee)নাম। ছবিতে মিতালির ভূমিকায় রয়েছেন বলিউডের তারকা অভিনেত্রী তাপসী পান্নু  (Tapsee Pannu)।

২০১৯ সালে ঘোষণা করা এই সিনেমার। গত এপ্রিল মাসে সিনেমার শুটিংও শুরু হওয়ার কথা ছিল। সেই সময় এই ছবির পরিচালক ছিলেন রাহুল ঢোলাকিয়া (Rahul Dholakia)। কিন্তু করোনার কারণে শুটিং বন্ধ হয়ে যায়।এতেই সমস্ত পরিকল্পনা পণ্ড হয়ে যায়। নতুন শিডিউলের সঙ্গে তাল মেলাতে না পেরে দায়িত্ব ছাড়তে বাধ্য হলেন ‘রইস’ সিনেমার পরিচালক রাহুল ঢোলাকিয়া। ছবি থেকে সরে যাওয়ার প্রসঙ্গে হতাশা ব্যক্ত করে তিনি জান‌িয়েছেন, ‘‘দুর্ভাগ্যজনক ভাবে আমি এই ছবিটির পরিচালনার দায়িত্ব থেকে সরে দাঁড়িয়েছি। এই ছবির সঙ্গে একাধিক সুন্দর স্মৃতি জড়িয়ে রয়েছে আমার। তাই এই বিবৃতি লেখার সময়ে আবেগতাড়িত হয়ে পড়ছি। ছবির সঙ্গে জড়িত প্রত্যেক ব্যক্তিকে তিনি শুভেচ্ছা জানাই। এই সিনেমা যেন সাফল্যের চূড়া পৌঁছায়,এমনই আশা করছি।”

এদিকে নতুন দায়িত্ব পেয়ে উত্তেজিত সৃজিত মুখোপাধ্যায়। তিনি জানিয়েছেন, বরাবরই মিতালির জীবন তাঁকে অনুপ্রেরণা জুগিয়েছে। সেই কারণেই এই বায়োপিকটির পরিচালনার দায়িত্ব পেয়ে তিনি অত্যন্ত খুশি। সৃজিতের কথায়, “প্রথম থেকেই এই ছবিটা নিয়ে আমি উত্তেজিত ছিলাম। আর এখন আমি এর একটা অংশ। এই উদ্দীপনায় মাখা গল্পটি শিগগিরি রুপোলি পরদায় আনতে দ্রুত কাজ শুরু করতে মুখিয়ে রয়েছি।”

আরও পড়ুন:স্কটল‍্যান্ডকে হারিয়ে ইউরো কাপে শেষ ষোলোয় পৌঁছে গেল ক্রোয়েশিয়া

 

Previous articleঅ্যালোপ্যাথি বিতর্কে মামলার পাহাড়: এবার শীর্ষ আদালতের দ্বারস্থ বাবা রামদেব
Next articleমিমি চক্রবর্তীর উদ্যোগেই পুলিশের হাতে পাকড়াও ভুয়ো IAS আধিকারিক