বর্ধমানের রেনেসাঁ টাউনশিপে ৩২০জনকে কোভিডের ভ্যাকসিন প্রদান

করোনার সংক্রমণ থেকে বাঁচতে ভ্যাকসিনেশন ছাড়া কোনও উপায় নেই । চিকিৎসক থেকে বিশেষজ্ঞ, প্রত্যেকেই এই বিষয়ে একমত। তাই রাজ্য জুড়ে ভ্যাকসিন দেওয়ায় জোড় দিয়েছে রাজ্য সরকার ।মাঝে রাজ্যে ভ্যাকসিনের জোগান কম থাকায় গোটা রাজ্যেই বন্ধ ছিল প্রথম ডোজের টিকাকরণ। রাজ্য সরকারের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছিল, শুধুমাত্র দ্বিতীয় ডোজের টিকাকরণ করা হবে।ইতিমধ্যে কেন্দ্রের সঙ্গে বেশ কয়েক দফায় ভ্যাকসিনের জোগান নিয়ে রাজ্যের সংঘাতও হয়েছে।

 

ভ্যাকসিন ভোগান্তি এখনও গোটা রাজ্যেই সেভাবে না কমলেও ক্রমশ চেষ্টা করা হচ্ছে টিকার জোগান বাড়িয়ে গোটা পরিস্থিতি আয়ত্বে আনার। সেই চেষ্টাতেই এবার এগিয়ে এল বর্ধমানের রেনেসাঁ টাউনশিপ । শুক্রবার এখানে একটি ভ্যাকসিনেশন ক্যাম্প অনুষ্ঠিত হয় ।পশ্চিমবঙ্গ সরকারের স্বাস্থ্য দফতর এবং আইসিসি-র সহযোগিতায় এই টাউনশিপের ৩২০ জনকে ভ্যাকসিন দেওয়া হয়। কোভিডের সমস্ত নিয়মবিধি মেনে এই ভ্যাকসিনেশন ক্যাম্প অনুষ্ঠিত হয় ।

স্থানীয় থানার আধিকারিকরা ক্যাম্প পরিদর্শন করে আশ্বস্ত হন। ভ্যাকসিন নেওয়ার পর সরকারি নিয়ম অনুযায়ী প্রত্যেকের মোবাইলে সার্টিফিকেটের ম্যাসেজ আসছে কিনা তাও খতিয়ে দেখেন।

Previous articleপ্রাকৃতিক দুর্যোগ বিপর্যস্ত সুন্দরবনের পাশে ‘মা ফাউন্ডেশন’ ও ‘আল আমিন মিশন’
Next articleখুচরো ও পাইকারি ব্যবসাকেও ক্ষুদ্র শিল্পের স্বীকৃতি দিতে চলেছে কেন্দ্র