শনিবার ইউরো কাপে শেষ আটের লড়াইয়ে ইউক্রেনের মুখোমুখি ইংল‍্যান্ড

শনিবার ইউরো কাপে( euro cup) শেষ আটের লড়াইয়ে নামছে ইংল‍্যান্ড( England)। প্রতিপক্ষ ইউক্রেন( ukraine)। ইউক্রেনের বিরুদ্ধে জয় পেতে মরিয়া ইংল‍্যান্ড কোচ সাউথগেট।

ইউরো কাপে কোয়ার্টার ফাইনালে শনিবার নামার আগে চোট আঘাত এবং কার্ড সমস‍্যায় জর্জরিত ইংল‍্যান্ড শিবির। অনুশীলনে চোট পেলেন ইংল্যান্ডের তারকা ফুটবলার সাকা।ইউক্রেন ম‍্যাচে তাকে পাওয়া যাবে কিনা এখনও নিশ্চিত নয়। সাকা দলে না থাকলে যে সমস‍্যা পড়তে পারে ইংল‍্যান্ড দল, তা ভালই জানেন সাউথগেট। এদিন সাংবাদিক সম্মেলনে ইংল‍্যান্ড কোচ বলেন,” অনুশীলনে হালকা চোট পেয়েছে সাকা। ও খেলতে পারবে কি না সেটা দেখতে হবে। বাকি সকলেই সুস্থ। অবশ্যই সাকা দলে না থাকলে একটা সমস্যা তো হবেই।”

এদিকে শুধু চোট নয় কার্ড সমস্যায় জর্জরিত ইংল‍্যান্ড শিবির। তবে ইউক্রেন ম‍্যাচের আগে এসব নিয়ে ভাবতে রাজি নন সাউথগেট। বরং তিনি ম‍্যাচেই বেশি ফোকাসড। তিনি বলেন,” কার্ড সমস্যার কথা ভেবে দল সাজানোর কথা ভাবছি না। জেতার জন্য যে দলটা নামানো প্রয়োজন, সেই দলটাই নামবে। যে দল তিন বার সেমিফাইনাল খেলেছে, তারা কোয়ার্টার ফাইনালে এই সমস্যা নিয়ে ভাববে না। আমরা শুধু ইউক্রেন ম্যাচ নিয়েই ভাবছি।”

তবে এতকিছুর মধ‍্যেও ইউক্রেন যে ছেড়ে কথা বলবে না তা ভালই জানেন ইংল‍্যান্ড কোচ। তাই এই ম‍্যাচের সব রণকৌশল নিয়ে তৈরি তিনি।

আরও পড়ুন:রোহন বোপান্নাকে সঙ্গী করে মিক্সড ডাবলসের প্রথম রাউন্ডে জয় পেলেন সানিয়া

 

Previous articleশিলিগুড়ি, আলিপুরদুয়ার, কোচবিহারে প্রতি লিটার পেট্রোলের দাম পেরোল ১০২ টাকা! বাড়ছে ক্ষোভ
Next articleনাম না করে বিরোধীদের তোপ দেগে ফেসবুক ছাড়লেন বিধায়ক মনোরঞ্জন