পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদ: মমতার ছবি নিয়ে যোগীর রাজ্যে বিক্ষোভ

যোগীর রাজ্যে এর আগেও ভোট প্রচারে দেখা গিয়েছে তৃণমূলের (Tmc) ‘খেলা হবে’ স্লোগান (Slogan)। সেটা ছিল অখিলেশ যাদবের দলের ব্যানারে। এবার পেট্রোল-ডিজেলের (Petrol-Diesel) মূল্যবৃদ্ধির প্রতিবাদে তৃণমূলের পতাকা নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Bandopadhyay) ছবি নিয়ে মিছিল হল লখনউতে (Lucknow)।

পেট্রোল-ডিজেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে শনিবার বিক্ষোভ-আন্দোলনের ডাক দিয়েছিল তৃণমূল কংগ্রেস। বিক্ষোভ প্রদর্শনের বিক্ষোভ প্রদর্শন হয় রাজ্যের উত্তর থেকে দক্ষিণ। বাংলা সীমানা ছাড়িয়ে সে বিক্ষোভ ছড়িয়ে পড়ে অন্যান্য রাজ্যেও। লখনউতে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ছবি দেওয়া ব্যানার এবং দলীয় পতাকা নিয়ে বিক্ষোভ দেখান কর্মী-সমর্থকরা। যদিও তাঁদের রাস্তায় পুলিশ দেয়। বাধা পেয়ে সেখানেই বসে স্লোগান দিতে থাকেন তৃণমূলের কর্মী-সমর্থকরা।

রাজ্যের বাইরে নিজেদের দলের সংগঠনকে মজবুত করতে সচেষ্ট তৃণমূল। নতুন দায়িত্ব পেয়ে সাংবাদিক বৈঠকে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন, তাঁরা জেতার জন্যই অন্য রাজ্যে ভোটে লড়বেন। তারপরে এই আন্দোলনে অংশগ্রহণ করে নিজেদের অস্তিত্ব প্রমাণের লড়াইয়ে নেমে পড়ল তৃণমূল।

আরও পড়ুন- দুইয়ের বেশি সন্তান থাকলে নির্বাচনে লড়া যাবে না! নয়া বিল আনছে যোগী প্রশাসন

 

Previous articleদুইয়ের বেশি সন্তান থাকলে নির্বাচনে লড়া যাবে না! নয়া বিল আনছে যোগী প্রশাসন
Next articleকেন করোনা সংক্রমণ হ্রাস পাচ্ছে না? ৪টি কারণের কথা তুলে ধরলেন হু-এর প্রধান