মেসির স্পেন যাত্রার আগে আর্জেন্টিনার বিমানবন্দরে বোমাতঙ্ক! তারপর?

আর্জেন্টিনা (Argentina) থেকে সপরিবারে সরাসরি স্পেনে (Spain) যাওয়ার কথা ছিল লিওনেল মেসির (Leonel Messi)। সেই কারণেই আর্জেন্টিনার রোজারিও বিমানবন্দর (Rosario Airport) থেকে ফ্লাইট ধরার কথা ছিল কিংবদন্তি ফুটবলারের। কিন্তু তাঁর বিমান যাত্রার কয়েক ঘণ্টা আগে এক জনৈক ব্যক্তি দাবি করেন, বিমানবন্দরে রাখা একটি স্যুটকেসে বোমা (Bomb) রয়েছে। সঙ্গে সঙ্গে পুরো বিমানবন্দরে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

বোমাতঙ্কের পর পুরো বিমানবন্দর খালি করে দেওয়া তড়িঘড়ি। বাতিল করা হয় কয়েকটি ফ্লাইট। যদিও ঘণ্টাখানেক পর পরিস্থিতি নিয়ন্ত্রণে চলে আসে। পরে এ নিয়ে রোজারিও বিমানবন্দরের তরফ থেকে এক বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সেখানে আদৌ বোমা ছিল কিনা, তা অবশ্য নিশ্চিত করা হয়নি।

প্রসঙ্গত, ১৫ বছরের বর্ণময় ফুটবল কেরিয়ারে প্রথমবারের মতো আর্জেন্টিনার জার্সিতে ট্রফি জেতার স্বাদ পেয়েছেন মেসি। বমারাকানায় আয়োজক নেইমারদের ব্রাজিলকে হারিয়ে কোপার শিরোপা জয় বাড়তি পাওনা। একইসঙ্গে গোটা টুর্নামেন্টে দুর্দান্ত পারফরম্যান্সের জন্য গোল্ডেন বুট ও বল দুটোই পেয়েছেন মেসি। এমন সাফল্যের পর ছুটি কাটাতে স্পেনে যাওয়ার কথা ছিল তাঁর।

তবে মেসির স্পেনযাত্রার ফেরার পেছনে অন্য একটি কারণও আছে। গত ৩১ জুন বার্সেলোনার সঙ্গে তাঁর খাতায়-কলমে চুক্তি শেষ হয়েছে। ক্যাম্প ন্যুয়ে থাকতে ফের নতুন করে চুক্তিবদ্ধ হতে হবে তাঁকে। তাই ছুটির ফাঁকে
কাতালান জায়ান্টদের সঙ্গে চুক্তি স্বাক্ষর করে ফেলার কথা
মেসির।

আরও পড়ুন:তালিবানের হামলায় মৃত ১৫ পাক সেনা, বন্দি ৬৩ জন জওয়ান

 

Previous articleবাঙালির হারিয়ে যাওয়া কৃষ্টি-সংস্কৃতি-লোকাচার ফেরানোর উদ্যোগ ‘পান্থপাদপ’
Next articleনির্বিঘ্নে চলুক সংসদ, বাদল অধিবেশনের আগের দিনই সর্বদল বৈঠক ডাকলেন স্পিকার