“যন্ত্রণা ছিল, যোগাযোগ রাখত”, বিজেপি যুব নেতার মৃত্যুতে শোকপ্রকাশ কুণালের

রাজ্য বিজেপি দফতরে বৈঠক চলাকালীন অসুস্থ হয়ে মৃত্যু হয়েছে বিজেপির যুব মোর্চার সহ-সভাপতি রাজু সরকারের(Raju Sarkar)। তাঁর মৃত্যুকে ঘিরে জলঘোলা হতে শুরু করেছে রাজ্য রাজনীতিতে। এই আবহেই বিজেপি যুব নেতার(BJP youth leader) মৃত্যু নিয়ে বিতর্ক উস্কে শোক প্রকাশ করলেন তৃণমূলের রাজ্য সাধারন সম্পাদক কুণাল ঘোষ(Kunal Ghosh)। পাশাপাশি তিনি ইঙ্গিত দিলেন দলের গুরুত্বপূর্ণ পদে থাকলেও মোটেই খুশি ছিলেন না রাজু।

বিজেপি যুব নেতার মৃত্যুতে শোক প্রকাশ করে মঙ্গলবার এক টুইটে কুণাল ঘোষ লেখেন, ‘বিজেপির যুব সহসভাপতি রাজু সরকারের মৃত্যুতে শোক জানাচ্ছি। যোগাযোগ রাখত। দেখা করেছিল ক’দিন আগে। হোয়াটসঅ্যাপ করত। যন্ত্রণায় ছিল। বিজেপি দপ্তরে কী ঘটেছিল, নানারকম কথা আসছে। আশা করি উপস্থিতরা তথ্যগোপন বা বিকৃত করবেন না। আচমকা এই মৃত্যুকে স্বাভাবিক বলে মানতে কষ্ট হচ্ছে।’

আরও পড়ুন:রাজুর মৃত্যুর আগে ধ্বস্তাধস্তির সময়ে কে কাকে চড় মেরেছিল? সেই ঘটনায় চাঞ্চল্য

উল্লেখ্য, রাজ্য বিজেপি হেস্টিংসের দফতরে বৈঠক চলাকালীন পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। তখনই অসুস্থ হয়ে পড়েন যুব মোর্চা সহ-সভাপতি রাজু সরকার। হূদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় তাঁর। তবে রাজুর মৃত্যুকে কেন্দ্র করে ইতিমধ্যেই উত্তপ্ত হয়ে উঠেছে রাজ্য রাজনীতি। এই মৃত্যু আদৌ স্বাভাবিক কিনা তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। ইতিমধ্যেই ওই যুবনেতার মৃত্যুর ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত। এহেন পরিস্থিতির মাঝেই এবার টুইটে রাজুর মৃত্যুতে শোক প্রকাশ করার পাশাপাশি এই মৃত্যু স্বাভাবিক মৃত্যু কিনা তা নিয়ে সন্দেহ প্রকাশ করলেন কুণাল ঘোষ।

 

Previous articleরাজুর মৃত্যুর আগে ধ্বস্তাধস্তির সময়ে কে কাকে চড় মেরেছিল? সেই ঘটনায় চাঞ্চল্য
Next articleসুষ্ঠুভাবে সংসদ চালাতে সুদীপকে ফোন রাজনাথের, পাল্টা পেগাসাস ইস্যুতে আলোচনার দাবি