পর্ন -কাণ্ডে আরো ১৪ দিনের জেল হেফাজত রাজ কুন্দ্রার

ছাড়া পেলেন না। পর্ন -কাণ্ডে (pornography) আরো ১৪ দিনের জেল হেফাজত হল রাজ কুন্দ্রার। গত ১৯ জুলাই রাজ কুন্দ্রা (Raj kundra)কে গ্রেপ্তার করে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা (crime branch Mumbai police) মঙ্গলবার, ২৭শে জুলাই পুলিশি হেফাজতের মেয়াদ শেষ হওয়ার কথা ছিল। কিন্তু তদন্তের প্রয়োজনে রাজ কুন্দ্রার মত প্রভাবশালী ব্যক্তিকে নিজেদের হেফাজতে রাখা অত্যন্ত জরুরি। মুম্বই  পুলিশের এই আবেদনে সাড়া দিয়ে আরও ১৪ দিন তাঁকে জেল হেফাজতে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পর্নোগ্রাফি ভিডিয়ো তৈরি ও সেই সব ভিডিয়ো অ্যাপে প্রকাশ করার অন্যতম ষড়যন্ত্রকারী হিসেবে মুম্বই পুলিশ রাজকে গ্রেফতার করেছিল। তারপর থেকে পুলিশের হেফাজতেই রয়েছেন এনআরআই ব্যবসায়ী রাজ কুন্দ্রা।

এদিকে, রাজের দুটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করা হয়েছে। তদন্তকারী অফিসার রা বলেছেন, একটি অ্যাকাউন্টে ১ কোটির বেশি টাকা রয়েছে। সূত্র জানাচ্ছে, রাজ ও শিল্পার জয়েন্ট অ্যাকাউন্ট থেকে কোটি কোটি টাকার আর্থিক লেনদেন হয়েছে। পুলিশের অনুমান, পর্নোগ্রাফি অ্যাপ ‘হটস্পট’ ও ‘বলি ফেম’ থেকে উপার্জিত অর্থ সরাসরি ঢুকত সেই অ্যাকাউন্টে। সেই টাকা বিট কয়েনেও লগ্নি হয়েছে কিনা খতিয়ে দেখছে পুলিশ।

গত সপ্তাহে রাজের অফিসে তল্লাশি চালায় মুম্বই পুলিশ। রাজের বিতর্কিত অ্যাপ ‘হটস্পট’ সম্পর্কিত বেশকিছু মেসেজ পেয়েছেন তাঁরা। হটস্পটকে ঘিরে বিতর্ক হওয়ার কারণ, পুলিশের বিশ্বাস এই অ্যাপেই রাজ প্রকাশ করতেন পর্নোগ্রাফি ভিডিয়ো। মুম্বই পুলিশ তদন্ত করে জানতে পেরেছে, গুগল ও অ্যাপেল প্লে স্টোর থেকে ওই অ্যাপটি আগেই সরিয়ে ফেলেছিলেন রাজ। লঞ্চ করেছিলেন আরও একটি অ্যাপ – ‘বলি ফেম’। অন্যদিকে গত সপ্তাহে রাজের আইনজীবী আপত্তি জানিয়ে বলেছিলেন, অ্যাপে আপলোড হওয়া বিষয়বস্তু কোনও মতেই পর্নোগ্রাফি নয়।

 

Previous articleহরিশ্চন্দ্রপুরে ধুন্ধুমার: ১১ পঞ্চায়েত সদস্যকে অপহরণের অভিযোগ, অপহৃত পঞ্চায়েত প্রধানও!
Next articleএবার ত্রিপুরাতেও “খেলা হবে” দিবস! ঘোষণা প্রদেশ তৃণমূলের