ত্রিপুরায় অভিষেকের প্রাণ সংশয়, বিমানে গুন্ডা তুলে দেয় বিজেপি: বিস্ফোরক অভিযোগ মমতার

তৃণমূলের যুব নেতৃত্বের উপর এই প্রথম হামলা নয়, সর্বভারতীয় সাধারণ সম্পাদকের উপরেও প্রাণঘাতী হামলা করেছিল বিজেপি (Bjp)। সেদিন যদি তাঁর গাড়ি বুলেটপ্রুফ না হত, তাহলে মাথা ফেটে যেত অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Bandyopadhyay)। এসএসকেএমে (Sskm) আহত সুদীপ রাহা-জয়া দত্তকে (Sudip Raha-Jaya Dutta) দেখে বেরোনোর পর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে এই অভিযোগ করেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Bandopadhyay)।
আহত যুব তৃণমূল নেতা-নেত্রীকে দেখতে এদিন বেলা এগারোটা কুড়ি নাগাদ এসএসকেএম-এ যান মমতা। মিনিট পনেরো সেখানে ছিলেন তিনি বেরিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ত্রিপুরার (Tripura) বিজেপি (Bjp)  সরকারের বিরুদ্ধে তীব্র আক্রমণ করেন তৃণমূল নেত্রী। একইসঙ্গে তিনি অভিযোগ করেন, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ত্রিপুরা সফরের সময় তাঁর প্রাণ সংশয় হয়েছিল। তারপর প্রাণঘাতী হামলা করতে চেয়েছিল বিজেপি। শুধু তাই নয়, বিমানে অভিষেকের আশপাশের সব সিট বুক করে সেখানে গুন্ডাদের তুলে দেওয়া হয়েছিল বলেও অভিযোগ করেন তৃণমূল সুপ্রিমো।
দলীয় যুব নেতৃত্বের উপর আক্রমণের তীব্র নিন্দা করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “আমরা ত্রিপুরা জয় করব। ২০২৩-এ ত্রিপুরার সরকার গড়বে তৃণমূল।”


Previous articleত্রিপুরায় যুব নেতাদের ওপর হামলার প্রতিবাদে সংসদে বিক্ষোভ তৃণমূলের
Next article২০২৮ লস অ্যাঞ্জেলেস অলিম্পিক্সে ক্রিকেটের অন্তর্ভুক্তির সম্ভাবনা, উদ্যোগী বিসিসিআই