মার্লিন গ্রুপ মত প্রকাশের স্বাধীনতা নিয়ে ডিজিটাল প্রতিযোগিতায় ৭৫ তম স্বাধীনতা দিবস উদযাপনে ব্রতী

৭৫ তম স্বাধীনতা দিবসের প্রাক্কালে মার্লিন অ্যাপার্টমেন্টের বাসিন্দাদের মার্লিন সোশ্যাল ক্লাবে অনন্য প্রতিযোগিতায় অংশ নেওয়ার আহ্বান ।

● বাসিন্দাদের তাদের জীবন থেকে তাদের স্বাধীনতার গল্প রেকর্ড করার জন্য এবং মার্লিন এফবি পেজে পাঠানোর জন্য আমন্ত্রণ জানানো হয়েছে
● সেরা পারফর্মার মার্লিনের যে কোনও আসন্ন প্রকল্পের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে উপস্থিত হওয়ার সুযোগ পাবেন।
স্বাধীনতার চেতনা সম্পর্কে তাদের ধারণা কী? স্বাধীনতা আমাদের কী বোঝায়। স্বাধীনতার চেতনায় আমার আপনার অবদান কি? তা নিজেকে জিজ্ঞাসা করার এই সময় বলেই মনে করছে সংস্থা ।

মার্লিন অ্যাপার্টমেন্টের বাসিন্দাদের জন্য আমাদের স্বাধীনতা দিবসের চেতনা উদযাপনের জন্য একটি অভিনব প্রতিযোগিতার কথা ঘোষণা করেছে। সমস্ত বাসিন্দাদের তাদের জীবন ও জীবিকা থেকে তাদের স্বাধীনতার কাহিনী ২ থেকে ৩ মিনিটের একটি মতামত মার্লিন সোশ্যাল ক্লাবের সাথে শেয়ার করতে হবে। মার্লিন গ্রুপ সেরা ক্লিপিং নির্বাচন করবে এবং সেরা বাসিন্দাকে যে কোনো প্রকল্পের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার বিরল সুযোগ দেবে। বিজয়ী মার্লিন ব্র্যান্ড এবং প্রকল্পের ভিজ্যুয়াল স্টোরি টেলিকিং কমিউনিকেশনে প্রদর্শিত হবে।
মার্লিন গ্রুপের বাসিন্দারা স্বাধীনতা প্রতিযোগিতার অনন্য চেতনায় অংশগ্রহণ করতে পারবেন। অংশগ্রহণকারীদের তাদের ভিডিও মার্লিন সামাজিক পৃষ্ঠায় পোস্ট করতে হবে – https://www.facebook.com/groups/1019144665289070)

মতপ্রকাশের স্বাধীনতার প্রতিপাদ্য বিষয় নিয়ে প্রতিযোগিতার ফর্ম্যাট এবং সারমর্ম সম্পর্কে বলতে গিয়ে, মার্লিন গ্রুপের এমডি মি: সাকেত মোহতা বলেন, স্বাধীনতা দিবস শুধু অন্য ছুটি নয়। স্বাধীনতা দায়িত্ব নিয়ে আসে। সময় এসেছে নিজেদের স্মরণ করিয়ে দেওয়ার এবং দায়িত্বশীল নাগরিক হওয়ার সংকল্প এবং মনের এবং বাক ও মত প্রকাশের স্বাধীনতা অর্জনের। আমাদের মুক্তিযোদ্ধাদের আদর্শের জন্য জীবন যাপন করা তাদের জন্য সত্যিকারের শ্রদ্ধা। তার মানে স্বাধীনতার প্রকৃত চেতনায় স্বাধীনতা দিবস উদযাপন করা। আমি সত্যিই বিশ্বাস করি আমাদের মূল্যবান অধিবাসীদের মধ্যে মত প্রকাশের স্বাধীনতা প্রতিযোগিতা তাদের পুরনো স্মৃতিগুলোকে পুনরুজ্জীবিত করার এবং আরও সৃজনশীল হওয়ার সুযোগ দেবে। এই উদ্যোগ মার্লিন গ্রুপ এবং আমাদের মূল্যবান বাসিন্দাদের মধ্যে বন্ধনকে শক্তিশালী করবে ।

আরও পড়ুন- কলকাতা পুরসভার হাত ধরে চলতি মাসেই শুরু হবে কালীঘাট স্কাইওয়াকের কাজ

প্রসঙ্গত, ভারতে তিন দশকেরও বেশি সময় ধরে রিয়েল এস্টেট শিল্পে জন্য মার্লিন গ্রুপ অন্যতম বিশ্বস্ত ব্র্যান্ড। আমাদের মূলমন্ত্র হল মানসম্মত পণ্য তৈরি করা এবং আমাদের সম্মানিত গ্রাহকদের অনন্য অভিজ্ঞতা প্রদান করা। মার্লিন কলম্বো, শ্রীলঙ্কার আন্তর্জাতিক অপারেশন সহ ভারতে 20+মিলিয়ন বর্গফুটেরও বেশি প্রধান বাণিজ্যিক, আবাসিক এবং খুচরা জায়গা তৈরি করেছে। গোষ্ঠী কলকাতার বাইরে পুণে, আহমেদাবাদ, রায়পুর এবং ভুবনেশ্বরে তার পদচিহ্ন বিস্তৃত করেছে। মার্লিনের রিয়েল এস্টেট ডেভেলপমেন্টের পোর্টফোলিও রিয়েল এস্টেট শিল্পের বাণিজ্যিক, আবাসিক, খুচরা এবং আতিথেয়তা বিভাগকে বিস্তৃত করে। যদিও বাণিজ্যিক রিয়েল এস্টেট ব্যবসায় আইটি/আইটিইএস সেক্টর, এসইজেড এবং কর্পোরেট অফিস স্পেসগুলির জন্য ব্যবসায়িক পার্কের উন্নয়ন অন্তর্ভুক্ত করে। মার্লিনের চলমান আবাসিক প্রকল্পগুলির মধ্যে রয়েছে বিলাসবহুল অ্যাপার্টমেন্ট, মল এবং সমন্বিত জনপদ। মার্লিনের আবাসিক প্রকল্পগুলিও টেকসই উন্নয়ন সৃষ্টির প্রচেষ্টার অংশ হিসেবে IGBC Green Homes সার্টিফিকেশন পাওয়ার জন্য ডিজাইন করা হয়েছে।
advt 19

Previous articleকলকাতা পুরসভার হাত ধরে চলতি মাসেই শুরু হবে কালীঘাট স্কাইওয়াকের কাজ
Next articleবাইপাস-নিউটাউনকে জুড়তে শহরে ৭ কিলোমিটারের নয়া উড়ালপুল