কুকুরের গলার বেল্ট দিয়ে স্ত্রীকে খুন! ব্যাঙ্ক আধিকারিকের কাণ্ডে তাজ্জব পুলিশও

পারিবারিক অশান্তির জেরে স্ত্রীকে খুন করে থানায় আত্মসমর্পণ ব্যাঙ্ক আধিকারিকের। রবিবার, গভীর রাতে ঘটনাটি ঘটেছে কাঁকসা থানার বামুনাড়া এলাকায়। পুলিশ সূত্রে খবর, এই এলাকার একটি বহুতলে স্ত্রী ইপ্সা প্রিয়দর্শিনীকে (Ipsa Priyadarshini) নিয়ে ভাড়া থাকতেন বিপ্লব পারিদা (Biplab Parida) নামে একটি রাষ্ট্রায়ত্ব ব্যাঙ্কের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার। রবিবার, রাত বারোটা নাগাদ তিনি বাইক চালিয়ে কাঁকসা থানায় গিয়ে হাজির হন। সেখানে গিয়ে তিনি জানান, কিছুক্ষণ আগে নিজের স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করেছেন তিনি। তাঁর কথা শুনে হতভম্ব হয়ে যান পুলিশ (Police) আধিকারিকরা।

অভিযুক্তকে নিয়ে ফ্ল্যাটে গেলে দেখা যায় সত্যিই পড়ে রয়েছে ইপ্সার মৃতদেহ। ওই ব্যাঙ্ক আধিকারিক পুলিশকে জানান, স্ত্রীর সাথে প্রায় প্রতিদিনই তাঁর ঝগড়া হত। ঝগড়া চলাকালীন হঠাৎই কুকুরের গলায় বাঁধা বেল্ট দিয়ে ইপ্সা দেবীর গলায় ফাঁস লাগিয়ে চেপে ধরেন। কিছুক্ষণের মধ্যেই মৃত্যু হয় তাঁর স্ত্রীর।

২০০৯-এ ওড়িশার বাসিন্দা ইপ্সা প্রিয়দর্শীনির সঙ্গে বিয়ে হয় বিপ্লবের। কিন্তু বিয়ের পর থেকেই তাঁকে নানা ভাবে মানসিক নির্যাতন করতেন তাঁর স্ত্রী বলে অভিযোগ ব্যাঙ্ক অ্যাসিস্ট্যান্ট ম্যানেজারের। দেহটি ময়না তদন্তে পাঠিয়েছে কাঁকসা থানার পুলিশ।

খবর পেয়ে তড়িঘড়ি ওড়িশার থেকে দুর্গাপুরে আসেন মৃতার বাপের বাড়ির লোকজন। তাঁদের অভিযোগ, বিয়ের পর থেকেই অতিরিক্ত টাকার জন্য চাপ দিতেন বিপ্লব। ইপ্সার বাপের বাড়ির লোকজনের কাছ থেকে লিখিত অভিযোগ পেয়ে এই হত্যাকাণ্ডের ম্যাজিস্ট্রট পর্যায়ের তদন্ত শুরু হয়েছে।

আরও পড়ুন- আফগানিস্তান ইস্যুতে অমিত শাহ ও রাজনাথ সিংয়ের সঙ্গে বৈঠক মোদির

advt 19

 

Previous articleসোমে রাজধানীমুখী রাজ্যপাল
Next articleউপনির্বাচনের বিজ্ঞপ্তি জারি কমিশনের, নজরে আইনশৃঙ্খলা