“মোর নাম এই বলেই খ্যাত হোক…”! জনসংযোগে পায়ে হেঁটে মানুষের দুয়ারে মমতা

ভবানীপুর উপনির্বাচনকে (Bhawanipur By Poll) কেন্দ্র করে এখন সাজো সাজো রব। শাসক দল তৃণমূলের (TMC) প্রার্থী খোদ মুখ্যমন্ত্রী (CM) মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তাই চাই রেকর্ড মার্জিন। মুখ্যমন্ত্রী নিজেও এই ভোট নিয়ে খুব সিরিয়াস, সেটা কর্মিসভাতেই বুঝিয়ে দিয়েছেন। জয় নিশ্চিত হলেও তাই কোনও আত্মতুষ্টির জায়গা নেই। নিজের প্রশাসনিক কাজের ফাঁকে প্রচারও সারছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আজ, সোমবার নবান্ন (Nabanna) থেকে ফেরার পথে ভবানীপুর বিধানসভা কেন্দ্রের ৭৭ ও ৭৩ নম্বর ওয়ার্ডে যান মুখ্যমন্ত্রী। সঙ্গে ছিলেন রাজ্যের আরেক মন্ত্রী মন্ত্রী ফিরহাদ হাকিমও (Firhad Hakim)। সেখানে বেশকিছু মানুষের সঙ্গে সৌজন্য বিনিময় করেন। জনসংযোগ করেন। বাড়ির মেয়ের মতোই সকলের সঙ্গে ঘরোয়া আড্ডা দেন বেশ কিছুক্ষণ।কারও কোনও সমস্যা থাকলে সরাসরি ফিরহাদ হাকিমকে জানানোর কথা বকেন। মুখ্যমন্ত্রী বুঝিয়ে দেন, “মোর নাম এই বলেই খ্যাত হোক, আমি তোমাদের লোক”!

আরও পড়ুন-বিজ্ঞাপন বিতর্ক: উন্নয়নে উত্তরপ্রদেশের সঙ্গে বাংলার তুলনা টেনে যোগীকে খোঁচা ডেরেকের

এদিন ৭৭ নম্বর ওয়ার্ডে খিদিরপুরের ২৫ পল্লি দুর্গা পুজোর পাড়া থেকে ১৬ আনা মসজিদ হেঁটে হেঁটে জনসংযোগ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। ১৬ আনা মসজিদে ইমামদের সঙ্গেও সৌজন্য সাক্ষাৎ সারেন তিনি। হঠাৎ প্রিয় মুখ্যমন্ত্রীকে সামনে দেখে আবেগে ভাসেন মানুষ।

প্রসঙ্গত, কোভিড পরিস্থিতিতে বড় জনসভা বাতিল হয়েছে। বদলে ছোট ছোট স্ট্রিট কর্নার এবং বাড়ি-বাড়ি গিয়ে জনসংযোগে জোর দিচ্ছে তৃণমূল। এবার পথে নেমে জনসংযোগ সারলেন খোদ তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “আমি মঞ্চে উঠছি না। কিছু বিধি নিষেধ আছে। রাজনৈতিক দল হিসাবে অনুমতি নেওয়া হয়েছে পথ সভা করার। সবাই ভালো ও সুস্থ থাকুন। সবাই আমার জন্যে আশীর্বাদ করুন।”

advt 19

 

Previous articleচা শ্রমিকদের ন্যূনতম মজুরি ৫০০ করার দাবি ইনটাকের
Next articleফুটবলের ময়দান ছেড়ে এবার রাজনীতির ময়দানে  অ্যালভিটো ডিকুনহো৷